৫০০তম টেস্টে প্রাক্তন অধিনায়কদের মধ্যে কেন অনুপস্থিত দ্রাবিড় ও সেহবাগ?

কানপুরে ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট ম্যাচের আজ তৃতীয় দিন। এটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না যে, এটা ভারতের ৫০০ তম টেস্ট। সেইজন্যই এই টেস্টকে স্মরণীয় করে রাখতে নানারকম পদক্ষেপ নিয়েছে বিসিসিআই। দেশের সব টেস্ট অধিনায়ককেই আমন্ত্রণ জানানো হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে। প্রাক্তন ক্যাপ্টেনদের হাতে তুলে দেওয়া হয়েছে ৫০০তম টেস্ট ম্যাচের স্মারক হিসেবে একটি কয়েন এবং পরিয়ে দেওয়া হয়েছে উত্তরীয়। সত্যিই উত্‍সবের মেজাজ।

Updated By: Sep 24, 2016, 04:54 PM IST
 ৫০০তম টেস্টে প্রাক্তন অধিনায়কদের মধ্যে কেন অনুপস্থিত দ্রাবিড় ও সেহবাগ?

ওয়েব ডেস্ক: কানপুরে ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট ম্যাচের আজ তৃতীয় দিন। এটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না যে, এটা ভারতের ৫০০ তম টেস্ট। সেইজন্যই এই টেস্টকে স্মরণীয় করে রাখতে নানারকম পদক্ষেপ নিয়েছে বিসিসিআই। দেশের সব টেস্ট অধিনায়ককেই আমন্ত্রণ জানানো হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে। প্রাক্তন ক্যাপ্টেনদের হাতে তুলে দেওয়া হয়েছে ৫০০তম টেস্ট ম্যাচের স্মারক হিসেবে একটি কয়েন এবং পরিয়ে দেওয়া হয়েছে উত্তরীয়। সত্যিই উত্‍সবের মেজাজ।

আরও পড়ুন রস টেলরের সবথেকে রসালো তথ্য!

এই উত্‍সবের পরিবেশেই অনেকের খটকা লেগেছে একটা জিনিসে। রাহুল দ্রাবিড় এবং বীরেন্দ্র সেহবাগ অনুপস্থিত কেন? দুজনই তো দেশের প্রাক্তন টেস্ট ক্যাপ্টেন। কারণ, রাহুল দ্রাবিড় ভারতীয় এ দল নিয়ে ব্যস্ত ছিলেন অস্ট্রেলিয়ায়। তাই তিনি আসতে পারেননি। আর বীরেন্দ্র সেহবাগ এখন ক্রিকেট খেলতে ব্যস্ত রয়েছেন ইংল্যান্ডে। সেখানে ডারেন সামিদের সঙ্গে একটি বিশেষ প্রতিযোগিতায় খেলছেন তিনি!

আরও পড়ুন  ভারত-পাকিস্তান ক্রিকেট সিরিজ নিয়ে সৌরভ কী বলেছেন জানেন?