আসল Undertaker চ্যালেঞ্জ ছুড়লেন Akshay কে! কী উত্তর দিলেন Khiladiyon Ka Khiladi ?

নয়ের দশকের মাঝামাঝি সময় এই ছবিতে চর্চায় এসেছিলেন ডব্লিউডব্লিউই-র কিংবদন্তি রেস্টলার আন্ডারটেকার 

Updated By: Jun 18, 2021, 10:14 PM IST
আসল Undertaker চ্যালেঞ্জ ছুড়লেন Akshay কে! কী উত্তর দিলেন Khiladiyon Ka Khiladi ?

নিজস্ব প্রতিবেদন: ১৯৯৬ সালের ১৪ জুন মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার (Akshay Kumar), রেখা (Rekha) ও রবিনা ট্যান্ডন (Raveena Tandon) অভিনীত 'খিলাড়িয়োঁ কা খিলাড়ি' (Khiladiyon Ka Khiladi)। উমেশ মেহরার ৭ কোটি ৭৫ লক্ষ টাকার বাজেটের এই ছবি সে সময় সাড়ে ২৫ কোটি টাকার ব্যবসা করেছিল। বলিউড সুপারস্টার আক্কি এই ছবির ২৫তম বার্ষিকী উদযাপন করছেন। 

নয়ের দশকের মাঝামাঝি সময় এই ছবিতে চর্চায় এসেছিলেন ডব্লিউডব্লিউই-র কিংবদন্তি রেস্টলার আন্ডারটেকার (Undertaker)। ঘটনাচক্রে রেস্টলিং জগতের বিশ্ববন্দিত আন্ডারটেকার এই ছবিতে অভিনয় করেননি। তাঁর নাম ভাঙিয়ে নকল আন্ডারটেকার হিসেবে ছবিতে ছিলেন ব্রায়ান লি। যাঁর সঙ্গে অক্ষয়ের ফাইট সিকোয়েন্সও ছিল। 

'খিলাড়িয়োঁ কা খিলাড়ি'-র রজত জয়ন্তীতে নিজের ইনস্টাগ্রামে আক্কি একটি মিম শেয়ার করেছেন, যেখানে তিনি মজা করে নিজের ছবি বসিয়ে দাবি করেছেন যে, তিনিও আন্ডারটেকারকে হারিয়েছেন। আসল আন্ডারটেকারের চোখে এই পোস্টটি পড়ে যায়, যা দেখে আন্ডারটেকার ওরফে মার্ক ক্যালাওয়ে অক্ষয়কে সরাসরি রিম্যাচের জন্য চ্যালেঞ্জ ছুড়ে দেন। তিনি লেখেন, "আসল রিম্যাচের জন্য তুমি প্রস্তুত হলে আমাকে জানিও।"

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ার ইতিহাসে Cristiano Ronaldo, প্রথম ব্যক্তি হিসেবে ইনস্টাগ্রামে ৩০০ মিলিয়ন ফলোয়ার্স!

অক্ষয় রিংয়ে নামার আগেই বশ্যতা স্বীকার করে নেন। এবং আন্ডারটেকারকে সরস একটি মন্তব্য করেন, যা নেটাগরিকদের মন ছুঁয়ে নেয়। অক্ষয় লেখেন, "আগে আমি আমার বীমার বিষয়টা একটু দেখে নিই, তারপর ভাই তোমার সঙ্গে এই নিয়ে কথা বলছি।" আন্ডারটেকার ১৯৯০ সালে ডব্লিউডব্লিউই-তে অভিষেক করেন। ৩০ বছরের বর্ণাঢ্য কেরিয়ার শেষ করেন গতবছর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)