একটি টিকিটের দাম ১৪ লাখ! বিশ্বকাপ ফাইনালে আজ টাকার খেলা

একটি ওয়েবসাইট জানাচ্ছে, বিশ্বকাপ ফাইনালের ৪১ শতাংশ টিকিট রয়েছে ভারতীয় সমর্থকদের হাতে।

Updated By: Jul 14, 2019, 12:17 PM IST
একটি টিকিটের দাম ১৪ লাখ! বিশ্বকাপ ফাইনালে আজ টাকার খেলা

নিজস্ব প্রতিবেদন : কোনও গল্প কথা নয়। একদম সত্যি। বিশ্বকাপ ফাইনালে আজ একটি টিকিটের দাম ১৪ লাখ টাকা। আজ ইংল্যান্ড-নিউ জিল্যান্ড বিশ্বকাপ ফাইনাল ঘিরে উত্তেজনার পারদ চড়ছে। আর তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে টিকিটের দাম। জানা গিয়েছে, লর্ডসের ফাইনাল ম্যাচের একটি টিকিটের দাম নাকি ১৪ লাখ টাকা পর্যন্ত উঠেছে। আর সেই টিকিট ইতিমধ্যে বিক্রিও হয়ে গিয়েছে। বিশ্বকাপ ফাইনাল ঘিরে আজ যেন টাকার খেলা!

আরও পড়ুন-  ছ'মাস আগে এই জ্যোতিষী বলে দিয়েছিলেন, ভারত বিশ্বকাপ সেমিফাইনালে হারবে!

একটি ওয়েবসাইট জানাচ্ছে, বিশ্বকাপ ফাইনালের ৪১ শতাংশ টিকিট রয়েছে ভারতীয় সমর্থকদের হাতে। নিউ জিল্যান্ডের ক্রিকেটার নিশাম ইতিমধ্যে ভারতীয় সমর্থকদের কাছে আর্জি জানিয়েছন, ''আপনারা দয়ালু হয়ে উঠুন। ফাইনালের টিকিট ক্রিকেট সমর্থকদের হাতে তুলে দিন।'' সেমিফাইনালে হেরে কোহলিরা ছিটকে যাওয়ার পর থেকে ভারতীয় সমর্থকদের তেমন উত্সাহ নেই। তবে বড় সংখ্যক ভারতীয় সমর্থক আজ লর্ডসে ফাইনাল ম্যাচের সাক্ষী থাকার জন্য হাজির থাকতে চাইছেন। সমর্থকরা নিশ্চিত হয়েছিলেন, ভারতীয় দল ফাইনাল খেলবে। সেই মতো আগেভাগে ফাইনালের টিকিট কেটে রেখেছিলেন অনেকে। এবার সেই টিকিট অনেকেই চড়া দামে বিক্রি করছেন। 

আরও পড়ুন- সাড়ে চার কোটি টাকার প্রতারণার শিকার বীরেন্দ্র সেওয়াগের স্ত্রী

স্টাবহাব নামের একটি ওয়েবসাইট কম্পটন স্ট্যান্ডের টিকিটের জন্য ১৬ হাজার ৫৮৪.৮০ পাউন্ড দাবি করেছে। ভারতীয় মুদ্রায় যা ১৪ লাখ টাকার থেকেও বেশি। ফাইনালের টিকিট কলো বাজারে চড়া দামে বিক্রি হয়েছে বলে খবর। ফাইনালের টিকিটের এমনিতে দাম দুই হাজার পাউন্ড। কিন্তু সেটাই কালোবাজারিদের হাতে পড়ে আকাশছোঁয়া দাম উঠেছে।