close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

টিকিট নেই! দেশে ফিরতে পারছেন না কোহলি, ধোনিরা

১৪ জুলাই বিশ্বকাপ ফাইনাল পর্যন্ত ভারতীয় দলকে ইংল্যান্ডে থাকতে হবে। 

Updated: Jul 12, 2019, 01:38 PM IST
টিকিট নেই! দেশে ফিরতে পারছেন না কোহলি, ধোনিরা

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপ ফাইনাল খেলবে ভারতীয় দল। এই ব্যাপারে ভারতীয় সমর্থকরা প্রায় নিশ্চিত ছিলেন। কারণ, বিশ্বের সেরা দল হিসাবে বিশ্বকাপ খেলতে গিয়েছিল ভারতীয় দল। শুরু থেকে দারুণ পারফরম্যান্স করছিল। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিরুদ্ধে একের পর এক ম্যাচে জয়। কিন্তু সেমিফাইনালে এসে মুখ থুবড়ে পড়তে হল। সমর্থকরা কোহলিদের এমন বিদায় আশাই করেননি। অনেকে তো আবার নিশ্চিত ছিলেন, এই ভারতীয় দলকে হারানোর ক্ষমতা বিশ্বের আর কোনও দলের নেই। ফলে বিশ্বকাপ জিতছে ভারত! 

আরও পড়ুন-  ময়দানে এবার বিজেপি! মোহনবাগান, ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে আলোচনায় কৈলাশ বিজয়বর্গীয়

ভারতীয় দলের মধ্যেও বিশ্বাস তৈরি হয়েছিল, আমরা ফাইনাল খেলব। টিম ম্যানেজমেন্ট এই ব্যাপারে আত্মবিশ্বাসী ছিল হয়তো। তাই কোহলি, ধোনিদের দেশে ফেরার ফ্লাইট-এর টিকিট কাটা হয়েছিল বিশ্বকাপ ফাইনালের পর। বিশ্বকাপ ফাইনালে আর ওঠা হল না ভারতীয় দলের। ১৪ জুলাই ফাইনাল খেলবে নিউ জিল্যান্ড-ইংল্যান্ড। এবার নতুন বিশ্বচ্যাম্পিয়ন পেতে চলেছেন সমর্থকরা। আর ১৪ জুলাই বিশ্বকাপ ফাইনাল পর্যন্ত ভারতীয় দলকে ইংল্যান্ডে থাকতে হবে। কারণ, তার আগে দলের জন্য ফ্লাইট-এর টিকিট জোগাড় করা যায়নি।

আরও পড়ুন-  অবশেষে মুখ খুললেন রবি শাস্ত্রী, শোনালেন টিম ইন্ডিয়ার সংসারে অভাবের কথা

এমনিতেই সেমিফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হারের পর মন খারাপ ভারতীয় ক্রিকেটারদের। বিশ্বকাপের আবহ থেকে বেরিয়ে আসতে পারলে তাঁরা হয়তো নতুন করে নিজেদের উজ্জীবিত করতে পারতেন! কিন্তু সেটা আর হচ্ছে না। ইচ্ছায় থাকুক বা না থাকুক আরও তিনদিন কোহলি, ধোনিদের ইংল্যান্ডে বিশ্বকাপের আবহে থাকতে হবে। বিসিসিআই এর এক কর্তা বলেছেন, ''১৪ জুলাই পর্যন্ত ভারতীয় দলের সবাইকে ম্যাঞ্চেস্টারে থাকতে হবে। লজিস্টিকাল ইস্যুর জন্য আমাদের টিকিট বুকিংয়ে সমস্যায় পড়তে হয়েছে। সেমিফাইনাল শেষ হওয়ার পরই আমরা টিকিট বুকিংয়ের জন্য চেষ্টা শুরু করেছিলাম।''