ধোনির কথা বলে বলে একটানা পন্থকে স্লেজিং করে গেলেন অজি অধিনায়ক পেন

ভারতীয় ইনিংসের ২৬তম ওভারে উইকেটের পিছন থেকে পন্থকে ক্রমাগত খোঁচা দিতে শুরু করেছিলেন পেন।

Updated By: Dec 28, 2018, 05:26 PM IST
ধোনির কথা বলে বলে একটানা পন্থকে স্লেজিং করে গেলেন অজি অধিনায়ক পেন

নিজস্ব প্রতিনিধি : মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরি কে? এই মুহূর্তে দাঁড়িয়ে যে কোনও ভারতীয় ক্রিকেট সমর্থক ঋষভ পন্থের নাম বলবেন। ধোনির বদলি হিসাবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এখ ঋষভকে ভাবতে শুরু করেছে। এ কথা ঠিক। আর এই প্রক্রিয়ায় পন্থকে তৈরি করার কাজও শুরু হয়েছে ভারতীয় দলে। কিন্তু সামনেই ২০১৯ বিশ্বকাপ। আর সে কথা মাথায় রেখে ধোনির বদলি হিসাবে পন্থকে তুলে আনার প্রক্রিয়া কিছুটা ব্যহত হয়েছে। 

আরও পড়ুন-  ১১৩ কিমি/ঘণ্টা বেগে স্লোয়ার, বুমরার 'ম্যাজিক ডেলিভারি' ঘিরে শুধুই বিস্ময়!

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজে এমএস ধোনির ডাক পাওয়া প্রমাণ করে, বড় মঞ্চে এখনও ধোনির প্রয়োজন ফুরোয়নি। অর্থাত্, পন্থকে আরও কিছুদিন দাঁতে দাঁত চেপে লড়ে যেতে হবে। ভারতীয় দলে নিজেকে থিতু করার চেষ্টায় রয়েছেন পন্থ। এমন সময় তাঁর বদলে আচমকা ধোনিকে ডেকে নেওয়াটা অবশ্যই তাঁর কাছে হতাশাজনক। আর এমন নরম মুহূর্তকে কাজে লাগানোর সুযোগ হাতছাড়া করতে চাইছে না সুযোগসন্ধানী অজি অধিনায়ক টিম পেন। পন্থের কাঁটা ঘায়ে তিনি একটু নুনের ছিঁটে দিয়ে দিলেন। তাতে অবশ্য লাভ হল না। কিন্তু পন্থের মানসিক অবস্থা ঝালিয়ে নেওয়ার চেষ্টা করলেন পেন।

আরও পড়ুন-  ১৫ বলে ৬ উইকেট নিয়ে তাক লাগিয় দিলেন ট্রেন্ট বোল্ট

ভারতীয় ইনিংসের ২৬তম ওভারে উইকেটের পিছন থেকে পন্থকে ক্রমাগত খোঁচা দিতে শুরু করেছিলেন পেন। আধুনিক ক্রিকেটে কোনও কিছুই আর লুকোনো থাকে না। তাই পন্থকে বলা পেনের একটা কথাও আড়ালে থাকল না। স্টাম্প মাইকের সৌজন্যে সামনে এল। পন্থকে বারবার ধোনির কথা বলে বলে স্লেজিং করছিলেন পেন। বলছিলেন, এমএস ধোনি একদিনের স্কোয়াডে ফিরছে। তোমাকে তো তা হলে এবার বিগ ব্যাশে খেলতে হবে। এসো, হোবার্ট হ্যারিকেনে যোগ দাও। পন্থ তাঁর কথায় খুব একটা পাত্তা দিলেন না। কিন্তু একটু হলেও যে তাঁর মনোযোগে ব্যাঘাত ঘটেছিল তার প্রমাণ পাওয়া গেল। ঠিক পরের বলটা ডিফেন্স করলেন পন্থ। তার পরই মাথায় গরম করে লং অন-এ আক্রমণাত্মক শট খেললেন তিনি। 

.