৮ বছরের বাচ্চা ক্যানসারে ভুগছে! তার চিকিৎসার জন্য WTC Final জার্সি নিলামে তুললেন Tim Southee

হোলিকে তার পরিবার স্পেনে নিয়ে গিয়ে চিকিৎসা করাচ্ছে। 

Updated By: Jun 29, 2021, 05:51 PM IST
৮ বছরের বাচ্চা ক্যানসারে ভুগছে! তার চিকিৎসার জন্য WTC Final জার্সি নিলামে তুললেন Tim Southee

নিজস্ব প্রতিবেদন: মানবিকতার অনন্য দৃষ্টান্ত রাখলেন নিউজিল্যান্ডের পেসার টিম সাউদি (Tim Southee)। সদ্যসমাপ্ত আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলা জার্সিটি তিনি নিলামে তুললেন, এক আট বছরের বাচ্চার ক্যানসার চিকিৎসার জন্য। সেই জার্সিতে টেস্ট বিশ্বচ্যাম্পিয়নশিপ দলের সকলের সইও করিয়ে নিয়েছেন সাউদি। 

মারণ রোগের সঙ্গে লড়াই করা হোলি বিটির ব্যাপারে নিজের পরিবারের থেকেই কয়েক বছর আগে জানতে পারেন সাউদি। ২০১৮ সালের জুলাই মাসে হোলি র নিউরোব্লাস্টোমা ধরা পড়ে। এরপর তারা একাধিক রাউন্ড কেমোথেরাপি চলে। এরপর অস্ত্রোপচার করে তার অস্থি মজ্জা থেকে টিউমর সরানো হয়। কিন্তু হোলির পিছু ছাড়েনি ক্যানসার। এবার তার মস্তিষ্কে টিউমর হয়েছে। ফিরেছে ক্যানসার!

আরও পড়ুন: Jamieson একদিন ব্যাটে-বলে বাইশ গজ শাসন করবেন! বক্তা স্বয়ং Sachin Tendulkar

হোলিকে তার পরিবার স্পেনে নিয়ে গিয়ে চিকিৎসা করাচ্ছে। চিকিৎসার অত্যাতিক খরচ আর তার পরিবারের পক্ষে সামলানো সম্ভব হচ্ছে না। তাই সাউদি তাঁর জার্সি নিলামে তুলে সেখান থেকে অর্থ সংগ্রহ করে হোলির চিকিৎসায় ব্যবহার করতে চায়। নিউজিল্যান্ডের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও এই খবর জানানো হয়েছে। সাউদি মনে করছেন জার্সি নিলামের অর্থ থেকে কিছুটা হলেও তিনি হোলির পাশে থাকতে পারবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)