Tokyo 2020: ভারতের হয়ে অলিম্পিক্স ইতিহাস লেখা Sumit Nagal হেরে গেলন

পারলেন না সুমিত নাগাল।

Updated By: Jul 26, 2021, 12:54 PM IST
Tokyo 2020: ভারতের হয়ে অলিম্পিক্স ইতিহাস লেখা Sumit Nagal হেরে গেলন

নিজস্ব প্রতিবেদন: চলতি টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) ভারতের তৃতীয় টেনিস খেলোয়াড় হিসেবে অলিম্পিক্সে সিঙ্গলস জেতার ইতিহাস লিখেছিলেন সুমিত নাগাল (Sumit Nagal)। জিশান আলি (Zeeshan Ali),লিয়েন্ডার পেজের (Leander Paes) পর এই নজির গড়েছিলেন নাগাল। কিন্তু দ্বিতীয় রাউন্ডে উঠে বিশ্বের ২ নম্বর ড্যানিল মেদভেদেভের কাছে হেরেই অলিম্পিক্স থেকে বিদায় নিলেন নাগাল। মেদভেদের পক্ষে ফল ৬-২, ৬-১।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: হেরে গেলেন Chirag Shetty ও Satwiksairaj Rankireddy

এদিন বিশ্বের ২ নম্বর ও ১৬০ নম্বরের লড়াইয়ের ফারাকটা প্রথম থেকেই বোঝা যাচ্ছিল। মেদেভেদেভ বিদ্যুৎ গতির স্ট্রোক আর সার্ভের সামনে নাগাল কার্যত মাটি পাচ্ছিলেন না। রুশ প্রতিদ্বন্দ্বীকে নাগালকে হারানোর জন্য তাঁর 'এ' গেম খেলতে হয়নি। ৬৬ মিনিটের মধ্যে আরিয়াকে টেনিস সেন্টারের এক নম্বর কোর্টে খেলা শেষ করে দেন। অস্ট্রেলিয়ান ওপেনের রানার্স মেদভেদেভ একাধিপত্য নিয়েই খেললেন পুরো ম্যাচ। অন্যদিকে নাগালকে নিয়মিত এটিপি ট্যুর ইভেন্ট খেলতেই ধুঁকতে হচ্ছে। যদিও নাগাল সাধ্য মতো চেষ্টা করেছিলেন এদিন। কিন্তু পারলেন না। নাগাল বিদায়ের সঙ্গেই ভারতের এবারের মতো অলিম্পিক্সে টেনিস অভিযান শেষ হলো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.