Tokyo Olympics Day 4: চতুর্থ দিনে যে ভারতীয়দের দিকে থাকবে সবার চোখ

আরও একটা গুরুত্বপূর্ণ দিন ভারতের জন্য!

Updated By: Jul 25, 2021, 06:39 PM IST
 Tokyo Olympics Day 4: চতুর্থ দিনে যে ভারতীয়দের দিকে থাকবে সবার চোখ

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল অর্থাৎ সোমবার চলতি টোকিও অলিম্পিক্সের (Tokyo Olympics 2020) চতুর্থ দিন। একাধিক ভারতীয় নামছেন বিভিন্ন ইভেন্টে। যাঁদের থেকে দেশবাসীর থাকবে পদকের আশা। এই প্রতিবেদনে তাঁদের নিয়েই আলোচনা করা হলো। তিরন্দাজি থেকে টেবিল টেনিস, সাঁতার থেকে টেনিস। জমজমাট অ্যাকশন টোকিওতে। ইভেন্টগুলির সময় (ভারতীয় সময়ে) উল্লেখ করে দেওয়া হলো।

তীরন্দাজি
ভোর ৬টা সময় পুরুষদের দলগত তীরন্দাজিতে অংশ নিচ্ছেন বাংলার অতনু দাস, প্রবীণ যাদব ও তরুণদীপ রাই

ব্যাডমিন্টন 
ডাবলসের দ্বিতীয় রাউন্ডে স্বাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেট্টি খেলবেন। তাঁদের প্রতিপক্ষ ইন্দোনেশিয়ার মার্কাস ফেরনালডি ও কেভিন সঞ্জয়া। ম্যাচ সকাল ৯টা ১০ মিনিটে শুরু।

আরও পড়ুন: Tokyo 2020: প্রতিদ্বন্দ্বীকে গুঁড়িয়ে অলিম্পিক্স অভিযান শুরু করলেন 'ম্যাগনিফিসেন্ট' Mary

টেনিস
সুমিত নাগাল খেলবেন ড্যানিল মেদভেদেভের বিরুদ্ধে। ভারতের তৃতীয় টেনিস খেলোয়াড় হিসেবে অলিম্পিক্স সিঙ্গলসের দ্বিতীয় রাউন্ডে তিনি। সকাল সাড়ে ১০টার আগে ম্যাচ শুরু হবে না।

হকি
ভারতের মেয়েরা মুখোমুখি হবে জার্মানির মেয়েদের। বিকেল ৫টা ৪৫ মিনিটে ম্যাচ।

সাঁতার
পুরুষদের ২০০ মিটার বাটারফ্লাই হিট। জলে নামছেন সজন প্রকাশ। ভারতের প্রথম সাঁতারু হিসেবে অলিম্পিক 'এ' কাট পাওয়ার রেকর্ড নিয়েই এবারের ইভেন্টে সজন। বিকেল ৩টে ৪৬ মিনিটে ইভেন্ট।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: অপ্রতিরোধ্য Manika Batra! তৃতীয় রাউন্ডে দেশের স্টার প্যাডলার

টেবিল টেনিস
পুরুষ সিঙ্গলসের দ্বিতীয় রাউন্ডে শরথ কমল মুখোমুখি হবে পর্তুগালের টিয়াগো অ্যাপোলোনিয়ার। ম্যাচ সকাল ৬টা ৩০ মিনিটে।

মহিলা সিঙ্গলসের দ্বিতীয় রাউন্ডে বাংলার মেয়ে সুতীর্থা মুখোপাধ্যায়ের মুখোমুখি পর্তুগালের ফু ইউ। ম্যাচ সকাল ৮টা ৩০ মিনিটে।

মাহিলা সিঙ্গলসের তৃতীয় রাউন্ডে মণিকা ব্রাত্রার মুখোমুখি অস্ট্রিয়ার সোফিয়া পোলাকানোভা। সকাল ১১টার আগে ম্যাচ শুরু হবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.