PM Modi: 'জেতা-হারা জীবনেরই অঙ্গ'! টুইট মনপ্রীতদের জন্য 'গর্বিত' প্রধানমন্ত্রীর

এদিন ম্যাচের পর টোকিওতে মনপ্রীতকে ফোন করেন মোদী। 

Updated By: Aug 3, 2021, 10:20 AM IST
PM Modi: 'জেতা-হারা জীবনেরই অঙ্গ'! টুইট মনপ্রীতদের জন্য 'গর্বিত' প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: ৪১ বছর পর অলিম্পিক্সের সেমিফাইনালে উঠে ইতিহাস লিখেছিল ভারতীয় পুরুষ হকি দল। কিন্তু মনপ্রীত-শ্রীজেশদের আর ফাইনালে ওঠা হলো না। মঙ্গলবার বেলজিয়ামের কাছে ৫-২ হেরে ব্রোঞ্জের আশা জিইয়ে রেখেছে 'মেন ইন ব্লু'। 

ভারতীয় দলের এই পারফরম্যান্সেপ জন্য গর্ব বোধ করছেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী। ম্যাচ দেখতে বসে নরেন্দ্র মোদী (PM Modi) টুইটারে লিখলেন, "আমি ভারত বনাম বেলজিয়ামের হকি সেমিফাইনাল ম্যাচ দেখছি। এই দলে ও তাদের স্কিলের জন্য আমরা গর্বিত। আমার শুভেচ্ছা রইল।"

আরও পড়ুন: Tokyo Olympics 2020: হকির সেমিফাইনালে বেলজিয়ামের কাছে হার ভারতের

ম্যাচ শেষ হতেই মোদী ফের টুইট করলেন। তিনি লিখলেন, "জেতা-হারা জীবনেরই অঙ্গ। আমাদের পুরুষ হকি দল টোকিও অলিম্পিক্সে নিজেদের সেরাটা দিয়েছে। আর সেটাই সবচেয়ে বড় ব্যাপার। পরের ম্যাচ ও আগামীর জন্য দলের প্রতি আমার শুভেচ্ছা রইল। ভারত গর্বিত প্লেয়ারদের জন্য।"

এদিন ম্যাচের পর টোকিওতে মনপ্রীতকে ফোন করেন মোদী। ভারতীয় হকি দলের অধিনায়ককে তিনি অলিম্পিক্সে ভাল পারফরম্যান্সের জন্য বাহবা দেন। শুভেচ্ছা জানান পরের ম্যাচের জন্য। আজ দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে জার্মানি। তাঁদের মধ্যে যে হারবে তারসঙ্গে খেলবে ভারত। ব্রোঞ্জ জয়ের লড়াইয়ে নামবে টিম ইন্ডিয়া।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)