Neeraj Chopra: বাইশ গজে নীরজ বন্দনা! টুইট করলেন Sachin থেকে Yuvraj

সকলেই মোহিত নীরজের সোনালী কৃতিত্বে

Updated By: Aug 7, 2021, 07:13 PM IST
 Neeraj Chopra: বাইশ গজে নীরজ বন্দনা! টুইট করলেন Sachin থেকে Yuvraj

নিজস্ব প্রতিবেদন: নীরজ চোপড়াকে (Neeraj Chopra) নিয়ে যে উদযাপন শুরু হয়েছে তা চলবে। থামবে না। আর এটাই প্রত্যাশিত। দেশের 'সোনার ছেলে'কে নিয়েই মেতেছে ভারত। অভিনব বিন্দ্রার পর এই প্রথম কেউ দেশকে ব্যক্তিগত দক্ষতায় অলিম্পিক্স (Tokyo Olympics 2020) সোনা এনে দিলেন। ফলে এখন শিরোনামে শুধুই নীরজ।

জ্যাভলিন ছুঁড়ে দেশকে সোনা এনে দেওয়া নীরজের প্রশংসায় মেতেছে বাইশ গজ। সচিন তেন্ডুলকর থেকে সুরেশ রায়না হয়ে যুবরাজ সিং সকলেই মোহিত নীরজের সোনালী কৃতিত্বে। টুইটারে সেই প্রতিফলনই ফুটে উঠেছে। 

আরও পড়ুন: Abhinav Bindra: দেশবাসীর স্বপ্নপূরণের জন্য Neeraj কে কুর্নিশ জানিয়ে চিঠি বিন্দ্রার

অন্যদিকে বিন্দ্রা নীরজের জন্য আজ গর্বিত বিন্দ্রা। তাঁর প্রশংসায় এক পাতা চিঠি তিনি লিখে পোস্ট করলেন টুইটারে। দেশের প্রথম সোনা জয়ী বিন্দ্রা আরেক সোনা জয়ীকে লেখেন, "নীরজ চোপড়া তুমি সোনা জিতে গোটা দেশের স্বপ্নপূরণ করেছ। ধন্যবাদ জানাই তোমায়। তোমার জন্য একই সঙ্গে গর্বিত ও খুব আনন্দিত আমি। এই সোনাটার বড্ড প্রয়োজন ছিল। ক্লাবে তোমাকে স্বাগত।" নিরাজ ভারতকে অ্যাথলেটিক্সেও প্রথম সোনা এনে দিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.