নির্মীয়মাণ স্টেডিয়ামে চোর ঢুকল প্যারাশুটে চড়ে

 চোরের উদ্দেশ্য কি শুধুই চুরি?

Updated By: Jul 14, 2018, 04:09 PM IST
নির্মীয়মাণ স্টেডিয়ামে চোর ঢুকল প্যারাশুটে চড়ে

নিজস্ব প্রতিনিধি : হোয়াইট হার্ট লেনের মাঠে চোর ঢুকল। তাও আবার প্যারাশুটে চেপে। মাঠ থেকে সে কী নিয়ে গেল? স্টেডিয়াম কর্তৃপক্ষ এখনও তা ঠাওর করতে পারছে না। চোরের উদ্দেশ্য কি শুধুই চুরি? নাকি অন্য কোনও মতলবে হানা দিয়েছিল সে? 

আরও পড়ুন-  বিশ্বকাপ ফাইনালের ২৪ ঘণ্টা পরই নতুন অবতারে রোনাল্ডো

বিশ্বমানের স্টেডিয়াম তৈরি করছে টটেনহাম হটস্পার। ৬২ হাজার আসনসমৃদ্ধ সেই স্টেডিয়াম তৈরির কাজ চলছে অনেকদিন ধরে। সব কিছু ঠিকঠাক থাকলে ১৫ সেপ্টেম্বর সেই স্টেডিয়ামে প্রিমিয়র লিগের ম্যাচে লিভারপুলের বিরুদ্ধে প্রথম খেলবে তারা। তার আগে ৫ আগস্ট 'টেস্ট ডে' হিসাবে রাখা হয়েছে। সেদিন ওই স্টেডিয়ামে বিভিন্ন কুচকাওয়াজের আয়োজন করবে টটেনহাম। শুধু ফুটবল নয়, টটেনহামের সেই স্টেডিয়ামে আমেরিকান ফুটবল ও এনএফএলের ম্যাচও হবে। কিন্তু নতুন স্টেডিয়াম গড়ে ওঠার আগেই তাতে হানা দিল সন্দেহভাজন কেউ। 

আরও পড়ুন-  দুই ভারতীয়র হাত ধরে মস্কোয় মেগাফাইনালে থাকছে ভারত!

স্টেডিয়ামের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নির্মান সামগ্রী। স্টেডিয়াম তৈরির কাজ অবশ্য এখন অনেকটাই এগিয়ে গিয়েছে। এমন সময় কোনও এক সন্দেহভাজনের নিঃশব্দ হানা ক্লাব কর্তৃপক্ষকে ভাবিয়ে তুলেছে। তারা কিছুতেই এই অনুপ্রবেশের কারণ খুঁজে বের করতে পারছেন না। স্টেডিয়ামের বাইরে ও ভিতরে এখনও বেশ কিছু কাজ বাকি। এরই মধ্যে এক ভিডিওতে দেখা যাচ্ছে, ভোরের দিকে কেউ একজন প্যারাশুটে ঢুকল সেই স্টেডিয়ামে। প্রথমে সেই ব্যক্তি স্টেডিয়ামের ছাদে দাঁড়িয়েছিল বেশ কিছুক্ষণ। তার পর হঠাত্ করেই ঝাঁপিয়ে পড়ে সেখান থেকে। প্যারাশুটে করে নামে স্টেডিয়ামের ভিতরে। ক্লাব অবশ্য বলছে, যেহেতু স্টেডিয়াম নির্মাণের কাজ এখনও চলছে তাই সেখানকার নিরাপত্তার যাবতীয় দায়িত্ব নির্মীয়মান সংস্থার। টটেনহামের মুখপাত্র বলছেন, ''নির্মীয়মান সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, তারা ব্যাপারটা তদন্ত করে দেখবে। আমরা বুঝতে পারছি না কে বা কারা এভাবে অনুপ্রবেশ করল। তাদের উদ্দেশ্যও আমাদের কাছে স্পষ্ট নয়।''