সবুজ-মেরুনে আরও একবার টুটু-অঞ্জন রাজ

মোহনবাগানের নির্বাচনে জয়ী হল শাসক গোষ্ঠী। মোহনবাগানের শাসক গোষ্ঠীর পুরো প্যানেলই জয়যুক্ত হয়েছে। ফলে আগামী তিন বছরের জন্য মোহনবাগানে ক্ষমতাসীন হল টুটু বসু-অঞ্জন মিত্রের প্যানেলেরই।

Updated By: May 18, 2015, 08:32 AM IST
সবুজ-মেরুনে আরও একবার টুটু-অঞ্জন রাজ

কলকাতা: মোহনবাগানের নির্বাচনে জয়ী হল শাসক গোষ্ঠী। মোহনবাগানের শাসক গোষ্ঠীর পুরো প্যানেলই জয়যুক্ত হয়েছে। ফলে আগামী তিন বছরের জন্য মোহনবাগানে ক্ষমতাসীন হল টুটু বসু-অঞ্জন মিত্রের প্যানেলেরই।

নেতাজি ইন্ডোরে মোহনবাগানের নির্বাচন ঘিরে রবিবার সকাল থেকেই ছিল সাজো সাজো রব। এই ভোটে বাড়তি মাত্রা পেয়েছিল ফুটবল সচিব পদে দুই মোহনবাগানী সুব্রত ভট্টাচার্য ও সত্যজিত্ চ্যাটার্জির দ্বৈরথ। তবে প্রেস্টিজ ফাইটে সুব্রত ভট্টাচার্যকে টেক্কা দিলেন সত্যজিত্ চ্যাটার্জি। রবিবার ভোট গ্রহণ শুরু হওয়ার পর থেকেই শাসক গোষ্ঠীর সংগঠিত শক্তির কাছে ব্যাকফুটে চলে যায় বিরোধী গোষ্ঠী। মাঝরাতে ভোটগণণার পর শাসক গোষ্ঠীর প্যানেলকে জয়ী ঘোষণা করা হয়। এই জয়কে টিম গেমের জয় হিসেবেই দেখছেন শাসক গোষ্ঠীর কর্তারা।  

নির্বাচনের ফল ঘোষণার অনেক আগেই পরাজয় মেনে নিয়ে নেতাজি ইন্ডোর ছেড়ে চলে যান বিরোধী শিবিরের অন্যতম সেনাপতি সচিব পদপ্রার্থী বলরাম চৌধুরী।

নির্বাচনে জিতলেও সেলিব্রেশন আপাতত স্থগিত রাখছেন শাসক গোষ্ঠীর কর্তারা। আই লিগ জিতেই জোড়া জয়ের সেলিব্রেশন করতে চান তাঁরা।

 

.