ওয়েস্ট ইন্ডিজ সফরে কোহলির তুরুপের তাস হতে চলেছেন দুই বাংলার ক্রিকেটার

 ওয়েস্ট ইন্ডিজের উইকেটে ভারত অধিনায়ক বিরাট কোহলির তুরুপের তাস হতে চলেছেন দুই বঙ্গ ক্রিকেটার-ঋদ্ধিমান সাহা ও মহম্মদ সামি। এই সফরের জন্য বেঙ্গালুরুতে প্রস্তুতি শিবিরে  ঋদ্ধিমান সাহাকে বিশেষ অনুশীলন করানো হয়। এক ধরনের বিশেষ পাত লাগিয়ে চওড়া করা ব্যাটে  ক্যাচ প্র্যাকটিস করলেন ঋদ্ধি। মূলত স্পিনারদের বিরুদ্ধে উইকেটের পিছনে রিফ্লেক্স বাড়ানোই ছিল এই অনুশীলনের লক্ষ্য। উইকেটের খুব কাছে দাঁড়িয়ে ব্যাটের কানা লক্ষ্য করে ধেয়ে আসা বল তালুবন্দী করলেন ভারতের উইকেট রক্ষক। অনুশীলনের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি জানান  ঋদ্ধিমানকে শুধু উইকেটরক্ষক হিসেবে তারা দেখছেন না। ব্যাটসম্যান হিসেবেও তাকে কাজে লাগাতে চান।

Updated By: Jul 4, 2016, 07:40 PM IST
ওয়েস্ট ইন্ডিজ সফরে কোহলির তুরুপের তাস হতে চলেছেন দুই বাংলার ক্রিকেটার

ওয়েব ডেস্ক:  ওয়েস্ট ইন্ডিজের উইকেটে ভারত অধিনায়ক বিরাট কোহলির তুরুপের তাস হতে চলেছেন দুই বঙ্গ ক্রিকেটার-ঋদ্ধিমান সাহা ও মহম্মদ সামি। এই সফরের জন্য বেঙ্গালুরুতে প্রস্তুতি শিবিরে  ঋদ্ধিমান সাহাকে বিশেষ অনুশীলন করানো হয়। এক ধরনের বিশেষ পাত লাগিয়ে চওড়া করা ব্যাটে  ক্যাচ প্র্যাকটিস করলেন ঋদ্ধি। মূলত স্পিনারদের বিরুদ্ধে উইকেটের পিছনে রিফ্লেক্স বাড়ানোই ছিল এই অনুশীলনের লক্ষ্য। উইকেটের খুব কাছে দাঁড়িয়ে ব্যাটের কানা লক্ষ্য করে ধেয়ে আসা বল তালুবন্দী করলেন ভারতের উইকেট রক্ষক। অনুশীলনের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি জানান  ঋদ্ধিমানকে শুধু উইকেটরক্ষক হিসেবে তারা দেখছেন না। ব্যাটসম্যান হিসেবেও তাকে কাজে লাগাতে চান।

আরও পড়ুন শুধু লেখা নয়, বৃষ্টির রাতে শুনুন এক অন্য FM

কোহলির জানিয়েছেন ওয়েস্টইন্ডিজের পিচে সাফল্য পেতে বোলিং ব্রিগেডের অন্যতম অস্ত্র মহম্মদ সামির দিকে তাকিয়ে কোহলি।তবে আসন্ন টেস্ট সিরিজে ক্যারিবিয়ান দলকে যথেষ্ট সমীহ করছেন ভারত অধিনায়ক। ব্যাটসম্যানদের উদ্দেশে কোহলির পরামর্শ ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সাফল্য পেতে ধৈর্য ধরে ব্যাট করতে হবে।

আরও পড়ুন  ইতালির হাত ধরে ক্রিকেট এবার সত্যিই অলিম্পিকে ঢোকার পথে?

.