Under-19 World Cup Final: বিষ্ণোইয়ের বিষাক্ত বোলিংয়ে বাঘেদের টুটি টিপে ধরেছে ভারত

ভারতীয় স্পিনার রবি বিষ্ণোইয়ের বিষাক্ত বোলিংয়ে কোনঠাসা টাইগাররা।

Updated By: Feb 9, 2020, 07:31 PM IST
Under-19 World Cup Final: বিষ্ণোইয়ের বিষাক্ত বোলিংয়ে বাঘেদের টুটি টিপে ধরেছে ভারত

নিজস্ব প্রতিবেদন:  ভারত-বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে যে এমন টান-টান উত্তেজনা দেখা যাবে তা বোধ হয় কেউ কল্পনা করেননি। ভারতকে কম রানে আটকে রেখে প্রথমেই চমক দিয়েছে বাংলাদেশ। ভারতীয় ব্যাটসম্যানদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন টাইগার পেসাররা। বাংলাদেশকে অবশ্য চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন ভারতীয় স্পিনার।

ভারতের ১৭৭ রানের জবাবে শুরুটা ভালোই করেছিল বাংলাদেশ। কিন্তু ভারতীয় স্পিনার রবি বিষ্ণোইয়ের বিষাক্ত বোলিংয়ে কোনঠাসা টাইগাররা। ওপেনিং জুটিতে ৫০ রান তোলে বাংলাদেশ। এরপরেই রবির ভেলকিতে পর পর উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে যায় বাংলাদেশ। একা বিষ্ণোই নিলেন চার চারটি উইকেট। ২০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ

স্লেজিং অস্ত্র শুরু থেকেই প্রয়োগ করতে শুরু করেছিলেন বাংলাদেশের পেসাররা। শরিফুল ও সাকিব মিলে শুরু থেকেই ভারতীয় ওপেনারদের উপর চাপ বজায় রাখছিলেন। কখনও উত্তপ্ত বাক্য বিনিময়, কখনও আবার লাইন-লেন্থ বজায় রেখে চাপ বজায় রেখেছিলেন বাংলাদেশের বোলাররা। যশস্বী জয়সওয়ালকে কাবু করতে পারেনি বাংলাদেশের বোলাররা। তিনি গোটা টুর্নামেন্টে নিজের ফর্ম একই জায়গায় ধরে রেখেছেন। এদিন ড্য়াম্প পড়া উইকেটে ১২১ বল খেলে তিনি করলেন ৮৮ রান। তিনি এমন ইনিংস না খেললে এদিন হয়তো আরও কম রানে আটকে যেত ভারতীয় দল। বাংলাদেশের অভিষেক দাস এদিন সুযোগ পেয়েই  দুরন্ত পারফরম্যান্স করলেন। নিলেন তিনটি উইকেট। দুই উইকেট নেন শরিফুল ইসলাম।

আরও পড়ুন - ড্যাম্প পড়া উইকেট! ভারত ১৭৭, কঠিন চ্যালেঞ্জ সামলাতে হবে বাংলাদেশকেও

.