Anurag Thakur: ভারতীয় ক্রিকেটের সাম্প্রতিক বিতর্ক নিয়ে বিরাট মন্তব্য কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর

এবার কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীও মুখ খুললেন!

Updated By: Dec 15, 2021, 12:30 PM IST
Anurag Thakur: ভারতীয় ক্রিকেটের সাম্প্রতিক বিতর্ক নিয়ে বিরাট মন্তব্য কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর
অনুরাগ ঠাকুর

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে এই মুহূর্তে প্রলয় চলছে! বিরাট কোহলির (Virat Kohli) হাত থেকে ওয়ানডে ক্যাপ্টেনসির ব্যাটন রোহিত শর্মার (Rohit Sharma) হাতে যাওয়ার পর থেকেই বিতর্কের সুনামি উঠেছে। তার মধ্যে দক্ষিণ আফ্রিকায় (South Africa) উড়ে যাওয়ার আগে জোড়া ধাক্কায় বিধ্বস্ত হয়েছে ভারতীয় দল (Team India)। বাঁ-হাতের হ্যামস্ট্রিং-এ চোটের জন্য টেস্ট সিরিজ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন সহ অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। বিরাট বনাম রোহিত 'দ্বন্দ্ব' নিয়ে সর্বত্র আলোচনা চলছে।

এই উত্তপ্ত পরিস্থিতিতে এবার বড় মন্তব্য করে ফেললেন অনুরাগ ঠাকুর। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী সাফ জানিয়ে দিলেন যে, খেলার চেয়ে বড় কেউ নয়। অনুরাগ ঠাকুর ভারতীয় ক্রিকেটের সাম্প্রতিক বিতর্ক নিয়ে বলেন, "সবার ওপরে স্পোর্টস। আর ওপরে কেউ না। আমি বলতে পারব না যে, কোন প্লেয়ারদের মধ্যে ঠিক কী হয়েছে। সংশ্লিষ্ট ফেডারেশন/অ্যাসোসিয়েশনের এটা কাজ। ভাল হয়ে তারা যদ্য এ ব্যাপারে কোনও তথ্য দেয়।"

আরও পড়ুন: IndiavsPakistan: বিশ্বকাপ জয়ের লড়াইয়ে আবার মুখোমুখি ভারত-পাকিস্তান

বিরাট-রোহিত ইস্যুতে প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনও (Mohammad Azharuddin) ঘি ঢেলেছেন। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ট্যুইটারে লেখেন, "বিরাট কোহলি জানিয়েছে যে, ওয়ানডে সিরিজের জন্য তাঁকে পাওয়া যাবে না। অন্যদিকে রোহিত শর্মা আসন্ন টেস্টে খেলছেন না। বিরতি নেওয়ার মধ্যে কোনও ক্ষতি নেই। কিন্তু সময়টা আরও একটু ভাল হতে পারত। এটা দু'জনের দ্বন্দের অনুমানকে আরও জোরাল করে। ক্রিকেটের অন্যদিকটার কথাও ছাড়া যাচ্ছে না।" প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ বলেন যে, রোহিত-কোহলি যদি এক সঙ্গে না খেলেন, তাহলে ভারতীয় ক্রিকেট ভুগবে। ধাক্কা খাবে ক্রিকেট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.