ধোনির করা চলতি বছরের সেরা এই রান আউটটা দেখেছেন?

ওদিকে চলছে ভারত ইংল্যান্ড টেস্ট ম্যাচ। কিন্তু তার মাঝেই দেখে নিন মহেন্দ্র সিং ধোনির একটি দুর্দান্ত রান আউট। সেটা অবশ্য টেস্ট ম্যাচের নয়। তাতে কী! এই রান আউটটায় ধোনি উইকেটের দিকে পিছনে ফিরেছিলেন। তাই উইকেট না দেখেই বল লাগিয়ে দেন। এই ঘটনাটি ঘটেছিল ভারত বনাম নিউজিল্যান্ড সম্প্রতি শেষ হওয়া সিরিজের শেষ একদিনের ম্যাচে। যেটা খেলা হয়েছিল বিশাখাপত্তনমে।

Updated By: Nov 13, 2016, 04:34 PM IST
ধোনির করা চলতি বছরের সেরা এই রান আউটটা দেখেছেন?

ওয়েব ডেস্ক: ওদিকে চলছে ভারত ইংল্যান্ড টেস্ট ম্যাচ। কিন্তু তার মাঝেই দেখে নিন মহেন্দ্র সিং ধোনির একটি দুর্দান্ত রান আউট। সেটা অবশ্য টেস্ট ম্যাচের নয়। তাতে কী! এই রান আউটটায় ধোনি উইকেটের দিকে পিছনে ফিরেছিলেন। তাই উইকেট না দেখেই বল লাগিয়ে দেন। এই ঘটনাটি ঘটেছিল ভারত বনাম নিউজিল্যান্ড সম্প্রতি শেষ হওয়া সিরিজের শেষ একদিনের ম্যাচে। যেটা খেলা হয়েছিল বিশাখাপত্তনমে।

আরও পড়ুন আমেরিকান প্রেসিডেন্টের WWE-এর মঞ্চে কুস্তিটা দেখেছেন?

এই রান আউটটা নিউজিল্যান্ডের ব্যাটসম্যান রস টেলরের। ধবল কুলকার্নি প্রায় বাউন্ডারি লাইন থেকে থ্রো করেছিলেন উইকেটকিপার ধোনিকে উদ্দেশ্য করে। অনেকেই ভাবেন ধোনি এবং বিরাটের রসায়ন ঠিক নেই। কিন্তু ধোনির এমন রান আউট করার পর বিরাট কোহলির সেলিব্রেশন এবং তাঁর ক্যাপ্টেনকে বাহবা দেওয়া দেখেই বুঝতে পারবেন, দুজনের রসায়ন দিব্যি আছে!নিন ভিডিওটা দেখে নিন।

 

আরও পড়ুন  লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

.