হাতাহাতিতে জড়ালেন দিন্দা-ওঝা

কর্ণাটকের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের আগে চূড়ান্ত ঝামেলায় জড়ালেন বাংলার দুই ক্রিকেটার। অনুশীলন চলাকালীন হাতাহাতিতে জড়ালেন অশোক দিন্দা এবং প্রজ্ঞান ওঝা। ফুটবল ম্যাচ খেলে ওয়ার্ম আপ করেন ক্রিকেটাররা। সেই ম্যাচ চলাকালীন বিপক্ষ দলের ফুটবলারকে বেশ কয়েকবার কড়া ট্যাকেল করেন দিন্দা। তারপর দিন্দা একটি জোরালো শট মারেন  যা ওঝার মুখে লাগতে পারত। দিন্দার উপর চেঁচিয়ে ওঠেন ওঝা। তারপরই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই ক্রিকেটার। সঙ্গে-সঙ্গে মনোজ তেওয়ারিরা ছুটে এসে পরিস্থিতি সামাল দেন। গোটা বিষয়টি জানানো হয়ে সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলিকে।

Updated By: Nov 12, 2016, 11:37 PM IST
হাতাহাতিতে জড়ালেন দিন্দা-ওঝা

ওয়েব ডেস্ক: কর্ণাটকের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের আগে চূড়ান্ত ঝামেলায় জড়ালেন বাংলার দুই ক্রিকেটার। অনুশীলন চলাকালীন হাতাহাতিতে জড়ালেন অশোক দিন্দা এবং প্রজ্ঞান ওঝা। ফুটবল ম্যাচ খেলে ওয়ার্ম আপ করেন ক্রিকেটাররা। সেই ম্যাচ চলাকালীন বিপক্ষ দলের ফুটবলারকে বেশ কয়েকবার কড়া ট্যাকেল করেন দিন্দা। তারপর দিন্দা একটি জোরালো শট মারেন  যা ওঝার মুখে লাগতে পারত। দিন্দার উপর চেঁচিয়ে ওঠেন ওঝা। তারপরই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই ক্রিকেটার। সঙ্গে-সঙ্গে মনোজ তেওয়ারিরা ছুটে এসে পরিস্থিতি সামাল দেন। গোটা বিষয়টি জানানো হয়ে সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলিকে।

আরও পড়ুন- খেলার সব খবর

এদিকে,দিল্লির দূষণ আতঙ্ক ঝেড়ে ফেলে রাজকোটে রঞ্জি ট্রফির ম্যাচে তামিলনাড়ুর বিরুদ্ধে নামছে বাংলা। দল ছন্দে থাকলেও মনোজদের ভাবাচ্ছে রাজকোটের পিচ। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের যে মাঠে ভারত-ইংল্যান্ড টেস্ট চলছে সেই মাঠে বাংলা-তামিলনাড়ু ম্যাচ হচ্ছে না। কর্পোরেশন মাঠে মনোজদের খেলতে হবে। তবে সেই মাঠের পিচের সঙ্গে বিরাট কোহলিরা যে মাঠে খেলছেন তার মধ্যে কোনও ফারাক নেই। একেবারে পাটা পিচ। এটাই চিন্তায় ফেলেছে বাংলার কোচ সাইরাজ বাহুতুলেকে।

নিজের অভিজ্ঞতা থেকে সাইরাজ মনে করছেন এই পিচে টস একটা ফ্যাক্টর হবে। বাংলার  অধিনায়ক মনোজ তেওয়ারিও মনে করেন এই পিচে টসে জিতলে প্রথম ব্যাট করে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ। পাশাপাশি দুই পেসার ও দুই স্পিনারে খেলার পক্ষেই মত মনোজের। পেস বিভাগে দিন্দার সঙ্গে অমিত কুইলা। আর স্পিন বিভাগে প্রজ্ঞান ওঝা আর সঙ্গে আমির গনিকে খেলাতে চাইছেন বাংলার অধিনায়ক।
                                        

 

.