এবার ফুটবল মাতাতেও তৈরি বিশ্বের দ্রুততম পুরুষ

অজি ক্লাব সেন্ট্রাল ম্যারিনার্স ক্লাবে ট্রায়াল দিতে এসেছেন বিশ্বের দ্রুততম পুরুষ। ৬ সপ্তাহ এই ক্লাবে ট্রায়াল দেবেন তিনি। ট্রায়ালে পাশ করলে অসি লিগে খেলতে দেখা যাবে বোল্টকে।

Updated By: Jul 17, 2018, 09:17 PM IST
এবার ফুটবল মাতাতেও তৈরি  বিশ্বের দ্রুততম পুরুষ

নিজস্ব প্রতিবেদন: অ্যাথলেটিক্স থেকে অবসর নিয়েছেন উসেইন বোল্ট। এবার ফুটবল মাঠে ঝড় তুলতে প্রস্তুত তিনি। সব ঠিক থাকলে শীঘ্রই অস্ট্রেলিয়ান ফুটবল লিগে খেলতে দেখা যাবে উসেইন বোল্টকে।

আরও পড়ুন- কুলদীপকে থামানোর রাস্তা বের করল ইংল্যান্ড!

এক সময় বিশ্বের ট্র্যাক অ্যান্ড ফিল্ডকে শাসন করতেন তিনি। ট্র্যাকে তাঁর তোলা ঝড়ে ভেঙে চৌচির হয়ে গেছে বহু রেকর্ড। বিশ্ব অ্যাথেলেটিক্সে ইতিহাস গড়ার পর এবার ফুটবলেও নতুন ইতিহাস গড়ার লক্ষ্যে পা বাড়ালেন উসেইন বোল্ট। সব ঠিক থাকলে শীঘ্রই অস্ট্রেলিয়া লিগে খেলতে দেখা যাবে এই জামাইকানকে। অজি ক্লাব সেন্ট্রাল ম্যারিনার্স ক্লাবে ট্রায়াল দিতে এসেছেন বিশ্বের দ্রুততম পুরুষ। ৬ সপ্তাহ এই ক্লাবে ট্রায়াল দেবেন তিনি। ট্রায়ালে পাশ করলে অসি লিগে খেলতে দেখা যাবে বোল্টকে।

আরও পড়ুন- বিকিনি পরা ছবিগুলি কি ক্রোয়েশিয়া প্রেসিডেন্টেরই?

অ্যাথলেটিক্স ছাড়ার পর পেশাদারী ফুটবল খেলবেন বলে আগেই জানিয়েছিলেন এই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ভক্ত। গত বছর অগাস্ট মাসে ট্র্যাক অ্যান্ড ফিল্ড থেকে অবসর নেওয়ার পর বোরুশিয়া ডর্টমুন্ড এবং নরওয়ের একটি ক্লাবের সঙ্গে অনুশীলন করেছিলেন বোল্ট। একদিন তিনি ম্যান ইউয়ের হয়ে খেলবেন, এমনই স্বপ্ন দেখেন প্রাক্তন এই স্পিডস্টার।

.