'সোনার মেয়ে' Nikhat Zareen-কে গাড়ি উপহার দিচ্ছেন V. Chamundeswarnath

ভারতীয় ক্রীড়াবিদদের গাড়ি উপহার দেওয়ায় চামুণ্ডেশ্বরনাথের আলাদাই নাম রয়েছে। অতীতে তিনি পিভি সিন্ধু (P V Sindhu), পুলেলা গোপীচাঁদ (Pulela Gopichand), সাক্ষী মালিক (Sakshi Malik), দীপা কর্মকার (Dipa Karmakar) ও সাইনা নেহওয়ালদের (Saina Nehwal) মতো ক্রীড়াবিদদের বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন।  

Updated By: May 28, 2022, 09:37 PM IST
'সোনার মেয়ে' Nikhat Zareen-কে গাড়ি উপহার দিচ্ছেন V. Chamundeswarnath
নিখাতের হাতে উঠছে গাড়ির চাবি

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগে তুরস্কের ইস্তানবুলে গিয়ে বিশ্বমঞ্চে দেশের মুখ উজ্জ্বল করেছেন নিখাত জারিন (Nikhat Zareen)। মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়ন (Women's World Boxing Championship) হন বছর পঁচিশের তেলেঙ্গার তরুণী।

'সোনার মেয়ে' নিখাতকে প্রতিশ্রুতি মতো এবার গাড়ি উপহার দিচ্ছেন ভি চামুণ্ডেশ্বরনাথ (V. Chamundeswarnath)। শনিবার মিডিয়াকে এক বিৃবতি দিয়ে এই কথা জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার ও ভারতীয় জুনিয়র ক্রিকেট দলের নির্বাচক কমিটির চেয়ারম্যান।

চামুণ্ডেশ্বরনাথ বলছেন, "মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপের আগেই আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম যে, নিখাত জারিনকে একটি গাড়ি উপহার দেব। আগামী রবিবার ২৯ মে আমি আমার বোল্ডার হিলসের বাড়িতে নিখাতকে গাড়ির চাবি তুলে দেব। ৫২ কেজি বিভাগে সোনা জিতে নিখাত দেশকে গর্বিত করেছে। অতীতে বিদেশে ট্রেনিংয়ের জন্য আমি নিখাতকে ১০ লক্ষ টাকা দিয়েছিলাম। এছাড়াও ওকে অনুপ্রাণিত করতে আমি ব্যাটারি চালিত স্কুটারও তুলে দিই।" নিখাতের আগে মাত্র চারজন ভারতীয় মহিলা বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে সোনা জিতেছেন। তাঁরা হলেন, মেরি কম, সরিতা বিবি, জেনি আরএল এবং লেখা কেসি।

ভারতীয় ক্রীড়াবিদদের গাড়ি উপহার দেওয়ার চামুণ্ডেশ্বরনাথের নাম রয়েছে। অতীতে তিনি পিভি সিন্ধু (P V Sindhu), পুলেলা গোপীচাঁদ (Pulela Gopichand), সাক্ষী মালিক (Sakshi Malik), দীপা কর্মকার (Dipa Karmakar) ও সাইনা নেহওয়ালদের (Saina Nehwal) মতো মহারথীদের বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন।

আরও পড়ুন: Asia Cup Hockey 2022: মধুর প্রতিশোধ নিয়ে Japan-কে ২-১ ব্যবধানে হারিয়ে দিল Team India

আরও পড়ুনUCL Final: প্যারিসে শেষ হাসি রিয়াল না লিভারপুলের? বলে দিল হলুদ কচ্ছপ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.