Venkatesh Iyer, IPL 2022: তেলুগু অভিনেতার সঙ্গে চুপিচুপি প্রেম! KKR তারকার চ্যাট ভাইরাল

খুব অল্প সময়ের মধ্যেই মারমুখী ব্যাটিংয়ের সৌজন্যে টিম ইন্ডিয়ার সীমিত ওভারের দলে জায়গা করে নিয়েছেন এই বাঁহাতি ওপেনার। এ বার হয়তো ধীরে ধীরে এই সুন্দরীর প্রেমেও হাবুডুবু খাচ্ছেন।   

Updated By: Apr 5, 2022, 07:54 PM IST
Venkatesh Iyer, IPL 2022: তেলুগু অভিনেতার সঙ্গে চুপিচুপি প্রেম! KKR তারকার চ্যাট ভাইরাল
প্রিয়াঙ্কা জাওয়ালকারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভেঙ্কটেশ আইয়ার!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার যুগে তাঁর বড় বড় ছয়গুলো মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ঠিক তেমনভাবে তাঁর প্রেমও ভাইরাল হয়ে গেল। আমরা ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) কথা বলছি। চলতি মরশুমে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে তিনটি ম্যাচ খেলে ফেলেছেন। গত মরশুমের মতো সাফল্য এখনও তাঁর হাতে আসেনি। তবে তাই বলে কিন্তু প্রেম থেমে নেই। নেটিজেনদের দাবি তেলুগু অভিনেতার (Telugu Actor) প্রিয়াঙ্কা জাওয়ালকারের (Priyanka Jawalkar) সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। তবে সেই প্রেম আর গোপন থাকল কোথায়!সোশ্যাল মিডিয়ার যুগে তাঁর সঙ্গে এই অভিনেত্রীর 'কিউট চ্যাট' মুহূর্তে ভাইরাল হয়ে গেল। 

প্রিয়াঙ্কার পোস্টে ভেঙ্কটেশের মন্তব্য আসতেই সঙ্গে সঙ্গে জবাব দেন তেলুগু অভিনেতাও। তারপর আর কি, এই নেটিজেনরা তাঁদের 'কিউট চ্যাট' উপভোগ করতে শুরু করেন। কিছু ভক্ত আবার একধাপ এগিয়ে লিখেছেন যে মনে হচ্ছে দুজনের মধ্যে কিছু চলছে। আসলে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতেই কমেন্ট করেছিলেন নাইটদের এই ওপেনার। 

 

Venkatesh Iyer

প্রিয়াঙ্কাও থেমে ছিলেন না। তিনি ভেঙ্কটেশের কমেন্টের পাল্টা লিখেছেন, ‘কে? আপনি?’ ২০১৭ সালে অভিনয় জীবন শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। এখনও পর্যন্ত তিনি চারটি তেলেগু ছবিতে অভিনয় করেছেন। 

গত বছর আইপিএল-এর দ্বিতীয় পর্বে নাইটদের হয়ে প্রথমবার মাঠে নেমেছিলেন ভেঙ্কটেশ। খুব অল্প সময়ের মধ্যেই মারমুখী ব্যাটিংয়ের সৌজন্যে টিম ইন্ডিয়ার সীমিত ওভারের দলে জায়গা করে নিয়েছেন এই বাঁহাতি ওপেনার। এ বার হয়তো ধীরে ধীরে এই সুন্দরীর প্রেমেও হাবুডুবু খাচ্ছেন। 

আরও পড়ুন: গুরুতর সমস্যায় Cheteshwar Pujara! কিন্তু কেন?

আরও পড়ুন: Sourav Ganguly-র সঙ্গে মুখোমুখি লড়াইয়ে Jay Shah! কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.