Vijay Hazare Trophy: দ্বিতীয় ম্যাচে পুদুচেরির কাছে হেরে গেল বাংলা

বাংলার রান তাড়া করতে নেমে পুদুচেরি ৪২ রানে ২ উইকেট হারিয়ে ফেলে।

Updated By: Dec 9, 2021, 06:31 PM IST
Vijay Hazare Trophy: দ্বিতীয় ম্যাচে পুদুচেরির কাছে হেরে গেল বাংলা
পুদুচেরি বনাম বাংলা (ছবি সৌজন্যে: সিএবি ক্রিকেট)

বাংলা ২৬৪/৮
পুদুচেরি ১৩২/২ (৩০ ওভারে টার্গেট ১২৫)
পুদুচেরি ৮ রানে জয়ী (ডাকওয়ার্থ-লুইস নিয়মে)

নিজস্ব প্রতিবেদন: ভদোদরাকে হারিয়েই বিজয় হাজারে ট্রফির (Vijay Hazare Trophy) অভিযান শুরু করেছিল বাংলা। কিন্তু বৃহস্পতিবার টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে  পুদুচেরির কাছে হেরে গেল বাংলা। এদিন মঙ্গলাপুরমের কেসিএ ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সুদীপ চট্টোপাধ্যায়। দামোদরন রোহিতের দলের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে বাংলা নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৬৪ রান তোলে। সৌজন্যে শাহবাজ আহমেদের ৬০ বলে অপরাজিত ৮৫ ও ওপেনার শ্রীবৎস গোস্বামীর ৭০ বলে ৪৫। পুদুচেরির হয়ে সুবোথ ভাটি ৩ উইকেট নেন। দু'টি করে উইকেট পান ভারত শর্মা ও সাগর উদেশি।

আরও পড়ুন: Dravid ভাইয়ের কোচিংয়ে কাউকে থালায় করে কিছু সাজিয়ে দেওয়া হবে না: Rohit Sharma

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে খেলার সমীকরণ বদলে যায়। পুদুচেরির জেতার জন্য ৩০ ওভারে টার্গেট দাঁড়ায় ১২৫। বাংলার রান তাড়া করতে নেমে পুদুচেরি ৪২ রানে ২ উইকেট হারিয়ে ফেলে রামচন্দ্রন রঘুপতি (১৫) ও ক্যাপ্টেন রোহিত (০) ফিরে যান। রামচন্দ্রন এলবিডব্লিউ হয়ে যান শাহবাজ আহমেদের বলে। মুকেশ কুমারের শিকার হন রোহিত। তিনে নামা পবন দেশপাণ্ডে (৭৬ বলে ৬২) ও চারে ব্যাট করতে আসা পরস দোগরা (৬১ বলে ৪১) অপরাজিত থেকে ম্যাচ বার করে দেন। পুদুচেরি ডাকওয়ার্থ-লুইস নিয়মে ৮ রানে ম্যাচ জিতে যায়। গতকাল ভদোদরার বিরুদ্ধে বাংলা ২৭ রানে জিতেছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.