বহাল তবিয়তে! ওভালে পায়ের ওপর পা তুলে খেলা দেখলেন বিজয় মালিয়া

ভারতের অন্যতম ঋণখেলাপী তিনি।

Updated By: Sep 9, 2018, 12:00 PM IST
বহাল তবিয়তে! ওভালে পায়ের ওপর পা তুলে খেলা দেখলেন বিজয় মালিয়া

নিজস্ব প্রতিনিধি : মাত্র একটা কারণেই ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট গুরুত্ব পাচ্ছে। এই ম্যাচটার পরই বুটজোড়া তুলে রাখবেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক অ্যালিস্টার কুক। না হলে আই ম্যাচের আর তেমন গুরুত্ব নেই। ইতিমধ্যে জো রুটের ইংল্যান্ডের কাছে টেস্ট সিরিজ হেরে বসে রয়েছে কোহলির ভারত। ফলে আলাদা করে কেনিংটন ওভালের এই ম্যাচ নিয়ে ক্রিকেট বিশ্বের উত্সাহ তেমন নেই। তবে হ্যাঁ, এই ম্যাচে একখানা কাণ্ড এমন ঘটল যা গুরুত্ব পেল বটে। ভারতীয়দের কাছে তো অবশ্যই এই ব্যাপারের আলাদা একটা উত্সাহ রয়েছে। মাঠে এসেছিলেন বিজয় মালিয়া।

আরও পড়ুন-  চরম অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে হল 'চরিত্রহীন' নেতাকে

ভারতের অন্যতম ঋণখেলাপী তিনি। গোটা দেশের মানুষের কাছে তিনি অলিখিত ও আঘোষিত ভিলেন। সেই লিকার ব্যারন বিজয় মালিয়া সদর্পে এলেন কেনিংটন ওভালে ভারত-ইংল্যান্ড ম্যাচ দেখতে। ঠিক যেমনভাবে তিনি আগেও আসতেন। আর তাঁর মাঠে আসার ছবি, অনুগামী পরিবৃত হয়ে গ্যালারিতে বসে খেলা দেখার ছবি ও ভিডিও, দুই-ই ভাইরাল হয়েছে।

 

বিজয় মালিয়াকে দেশে ফেরানোর একের পর এক প্রচেষ্টা কার্যত বিফলে যাচ্ছে। তবে ইংল্যান্ডে কিন্তু তিনি বহাল তবিয়তেই রয়েছেন। গত বছর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সময়ও মাঠে খেলা দেখতে এসেছিলেন মালিয়া। সেবার ভারত-পাকিস্তানের লড়াই দেখতে এজবাস্টনে হাজির ছিলেন তিনি। সেই সময়ও তাঁর ভিআইপি গ্যালারিতে বসে থাকার ছবি ভাইরাল হয়েছিল।

.