ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ দেখতে ওভালে হাজির ঋণখেলাপি বিজয় মালিয়া

 বিজয় মালিয়াকে দেখে এগিয়ে যান বেশ কয়েকজন সাংবাদিক। তবে তিনি কোনও কথা বলতে চাননি।

Updated By: Jun 9, 2019, 04:51 PM IST
ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ দেখতে ওভালে হাজির ঋণখেলাপি বিজয় মালিয়া

নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট থেকে তিনি দূরে থাকতে পারেন না। তাই হাজারো বাধা সত্ত্বেও তিনি ঠিক বিশ্বকাপের ম্যাচ দেখতে হাজির হয়ে যান। ওভালে বিজয় মালিয়াকে দেখে অনেকেরই চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল। তিনি লুকোচুরি খেলেননি। সোজা পথে মাঠে ঢোকেন। বিজয় মালিয়াকে দেখে এগিয়ে যান বেশ কয়েকজন সাংবাদিক। তবে তিনি কোনও কথা বলতে চাননি।

আরও পড়ুন-  ফার্গুসনের বাউন্সার সপাটে লাগল হেলমেটে, টলতে টলতে মাঠ ছাড়লেন রশিদ

বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে ভারতীয় দল। মাঠে বসে হাইভোল্টেজ ম্যাচ দেখার লোভ সামলাতে পারলেন না ঋণখেলাপি বিজয় মালিয়া। নয় হাজার কোটি টাকা ঋণখেলাপির অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তবে তিনি যে ইংল্যান্ডে রয়েছেন সে কথা প্রায় সকলেরই জানা। ঋণখেলাপির অভিযোগ নিয়ে দেশ ছাড়ার পর অবশ্য একাধিবার মালিয়াকে ক্রিকেট ম্যাচ দেখতে মাঠে হাজির থাকতে দেখা গিয়েছে। ইংল্যান্ডের মাঠে ভারতীয় দলের খেলা থাকলেই মাঠে আসেন বিজয় মালিয়া। এদিনও তাই করলেন। সাংবাদিকদের প্রশ্ন এড়ালেন। বলে গেলেন, ''আমি এখানে ক্রিকেট ম্যাচ দেখতে এসেছি। কোনও প্রশ্নের জবাব দিতে আসিনি।''

আরও পড়ুন-  বিশ্বকাপের দ্রুততম ডেলিভারি! উইকেট ভেঙে বল গিয়ে পড়ল বাউন্ডারির ওপারে

২০১৬ সালে নয় হাজার কোটি টাকার ঋণখেলাপির অভিযোগ মাথায় নিয়ে দেশ ছাড়েন মালিয়া। তার পর ইংল্যান্ডে বহুবার তাঁকে প্রকাশ্যে দেখা গিয়েছে। সম্প্রতি ব্রিটেনের আদালতে মালিয়াকে দেশে ফেরানোর অনুমতি চেয়ে আবেদন করেছিল ভারত। আদালতের তরফে অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু মালিয়া ফের আদালতে আপিল করেছেন। ব্রিটিশ হাই কোর্টে এই মামলার পরবর্তী শুনানি হবে জুলাই মাসে। 

.