সাপের রক্ত পান করা বক্সারকে বিজেন্দর বোঝালেন সিং ইজ কিং

পার্থক্য শুধু অপেশাদার আর পেশাদার শব্দটার মধ্যে। কিন্তু বিজেন্দর সিংয়ের পারফরম্যান্সের কোনও পার্থক্য নেই। রিংয়ে একের পর এক গৌরব অর্জন করে চলেছেন ভারতীয় বক্সার বিজেন্দর সিং।

Updated By: Mar 13, 2016, 10:59 AM IST
সাপের রক্ত পান করা বক্সারকে বিজেন্দর বোঝালেন সিং ইজ কিং

ওয়েব ডেস্ক: পার্থক্য শুধু অপেশাদার আর পেশাদার শব্দটার মধ্যে। কিন্তু বিজেন্দর সিংয়ের পারফরম্যান্সের কোনও পার্থক্য নেই। রিংয়ে একের পর এক গৌরব অর্জন করে চলেছেন ভারতীয় বক্সার বিজেন্দর সিং।

টানা চার-চারটে পেশাদার নক আউট বক্সিং ম্যাচ জেতা হয়ে গেল অলিম্পিকে পদকজয়ী এই বক্সারের। এবার তাঁর সামনে তিন রাউন্ডেই উড়ে গেলেন হাঙ্গেরির ২০ বছর বয়সের বক্সার আলেকজান্ডার হোভার্থ। রিংয়ে নামার আগে মুখের লড়াইয়ে অনেক এগিয়ে ছিলেন সাতটা পেশাদার বক্সিং ম্যাচ খেলা এই বক্সার। বলেছিলেন, তিনি নাকি শারীরিক সক্ষমতা বাড়াতে সাপের রক্তও পান করছিলেন। কিন্তু বিজেন্দর দেখালেন রিংয়ে ওসব সাপের রক্ত-টক্ত নয়, জিততে লাগে ঘুসির জোর।

সিং ইজ কিংয়ের গানে পা মেলাতে মেলাতে বক্সিং রিংয়ে নেমেছিলেন বিজেন্দর। তিন রাউন্ডেই ম্যাচ খতম করে বিজেন্দর বলেছেন, 'বছরের শুরুটা বেশ ভালোই হল। আত্মবিশ্বাসী হলাম। এপ্রিলের মধ্যে আরও দুটো নক আউট ম্যাচে রিংয়ে নামব। তারপরেই ডব্লুবিএ এশিয়া টাইটেল। ওখানে দেশের মানুষের সামনে ভালো খেলতে চাই।'

.