বিজুর প্রতিদ্বন্দ্বী গায়ের জোর বাড়াতে প্রতিদিন খান সাপের রক্ত

পেশাদার বক্সিংয়ে হল দারুণ অদ্ভূত এক জায়গা। প্রতিটা লড়াই এখানে একেবারে আলাদা, একেবারে নতুন। ভারতের তারকা বক্সার পেশাদার বিজেন্দর সিং জগতে এসে শুরুটা দারুণ করেছেন। কিন্তু এবার তাঁর লড়াইটা বেশ কঠিন হতে চলেছে। লিভারপুলে ১২ মার্চ পেশাদার বক্সিংয়ে বিজেন্দরের প্রতিপক্ষ আলেকজান্ডার হোরভাথ। হাঙ্গেরির ২০ বছরের এই বক্সার প্রতিদিন নিয়ম করে সাপের রক্ত খান।

Updated By: Mar 8, 2016, 05:31 PM IST
বিজুর প্রতিদ্বন্দ্বী গায়ের জোর বাড়াতে প্রতিদিন খান সাপের রক্ত

ওয়েব ডেস্ক: পেশাদার বক্সিংয়ে হল দারুণ অদ্ভূত এক জায়গা। প্রতিটা লড়াই এখানে একেবারে আলাদা, একেবারে নতুন। ভারতের তারকা বক্সার পেশাদার বিজেন্দর সিং জগতে এসে শুরুটা দারুণ করেছেন। কিন্তু এবার তাঁর লড়াইটা বেশ কঠিন হতে চলেছে। লিভারপুলে ১২ মার্চ পেশাদার বক্সিংয়ে বিজেন্দরের প্রতিপক্ষ আলেকজান্ডার হোরভাথ। হাঙ্গেরির ২০ বছরের এই বক্সার প্রতিদিন নিয়ম করে সাপের রক্ত খান।

আলেকজান্ডারের বিশ্বাস এতে তাঁর শরীরে অপ্রাকৃতিক শক্তি ভর করবে। তাঁর বক্তব্য, দীর্ঘদিন ধরেই তাঁর পরিবারের সদস্যরা সাপের রক্ত খায়, এতে তাদের শরীরে আলাদা জোর পায়। ৩১টা লড়াইয়ে এখনও অপরাজিত আলেকজান্ডার। বিজেন্দরের থেকে অনেক বেশি অভিজ্ঞ তিনি। একটা সময় হাঙ্গেরির সেনারা কিং কোবরার রক্ত খেতেন বলেও শোনা গিয়েছে।

Tags:
.