ডিসেম্বরেই বিয়ে? কী বলছেন বিরাট-অনুষ্কা?

Updated By: Oct 24, 2017, 07:06 PM IST
ডিসেম্বরেই বিয়ে? কী বলছেন বিরাট-অনুষ্কা?

নিজস্ব প্রতিবেদন: শিরোনামে থাকাই তাঁদের অভ্যাস! ব্রেক-আপে যেমন বিগ স্টোরি হন বিরাট-অনুষ্কা, তেমনই বিয়ের জল্পনাতেও এই জুটি ট্রেন্ডিং। বিজ্ঞাপনের রসায়ন থেকে বিসিসিআইয়ের কাছে ছুটির আবেদন, বিরাট-অনুষ্কার বিয়ে জল্পনা এখন হট কেক। এ বছর ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলি ডিভা অনুষ্কা শর্মা, এমনই দাবি দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস-এর। বিরাট এবং অনুষ্কা নাকি তাঁদের বন্ধু মহলে জানিয়েছেন, খুব শীঘ্রই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। কিন্তু এখনও বিয়ের কোনও নির্দিষ্ট দিন ঠিক হয়নি বলেই খবর।

বিরাটের বিয়ে নিয়ে জল্পনা চলছে বহুদিন ধরেই। এবার সেই জল্পনায় ইন্ধন জোগালেন খোদ বিরাট কোহলি নিজেই। এবছর শ্রীলঙ্কা সিরিজের আগে বিসিসিআইয়ের কাছে ছুটির আবেদন করেছেন ভারত অধিনায়ক। সূত্রের খবর, ভারতীয় বোর্ডের কাছে 'ব্যক্তিগত কারণ' দেখিয়ে ছুটির আবেদন করেছেন বিরাট।  চোট-আঘাত বা বিশ্রাম নয়,'ব্যক্তিগত কারণ'টি ঠিক কী সেবিষয়েই আলোচনা শুরু করেছে ক্রীড়ামহলে। আর এখানেই বিরাটের বিয়ে নিয়ে জল্পনার পারদ আরও উর্দ্ধমুখী। যদিও এর আগে বিরাট-অনুষ্কা দেরাদুনে বেড়াতে গিয়েছিলেন, তখনও ঠিক একই রকম ভাবে বিয়ের খবরের জল্পনা ছড়িয়েছিল। আদপে বিয়ে করেননি এই ক্রিকেট-বলি জুটি। কিন্তু, এবার যদি সত্যিই বিয়ে হয়, তাহলে নিজেদের বিয়ে নিয়ে কী আলোচনা হতে পারে বিরাট-অনুষ্কার মধ্যে? 

কাল্পনিক কথোপকথন (বিয়ে নিয়ে বিরাট কিংবা অনুষ্কা কারোর কাছ থেকেই এখনও সরকারি কোনও ঘোষণা আসেনি):  

অনুষ্কা:  মিডিয়া আমাদের বিজ্ঞাপন কীভাবে কভার করছে? হ্যাশট্যাগও হয়ত হয়ে গিয়েছে? 
#রিলেশনশিপগোল  #বিরুষ্কাফরএভার   #বিরাটঅনুষ্কারবিয়ে
বিরাট: সাংবাদিকরা আমাদের পিছু ছাড়বে না! 
অনুষ্কা: ওনারা আমার পোষ্যকেই ছাড়ে না... অনেক টিআরপি পায় বোধ হয়! 
বিরাট: যত ক্লিক, তত হিট! গেস্টদের লিস্টও বানিয়ে ফেলবে! ধোনি থেকে রণবীর, সবাই নিমন্ত্রিত... 

বিরাট: আর বিয়ের পর তুমি একটু মোটা হলেই বলবে... হ্যাপি ফ্যামিলি! অনুষ্কা গর্ভবতী। বাচ্চার নামও রেখে দেবে হয়ত! তবে, আমরা কী সত্যিই বিয়ে করছি? 
অনুষ্কা: সে তো দেরাদুনেই হয়ে গিয়েছে। মনে নেই? 
বিরাট: হা হা হা... 

.