এবার পুলিসকে সাহায্য করতে একসঙ্গে এগিয়ে এলেন বিরাট—অনুষ্কা

করোনাভাইরাস আগুনের মতো ছড়িয়েছে মহারাষ্ট্রে। দেশের মধ্যে সব থেকে বেশি আক্রান্ত সেখানেই।

Updated By: May 10, 2020, 11:14 AM IST
এবার পুলিসকে সাহায্য করতে একসঙ্গে এগিয়ে এলেন বিরাট—অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন— করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য এর আগেও প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দিয়েছিলেন বিরাট কোহলি। এমনকী মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডেও অর্থ সাহায্য করেছিলেন ভারতীয় দলের অধিনায়ক। যদিও তিনি কত টাকার অনুদান দিয়েছিলেন তা খোলসা করেননি। এবার আরও একবার এগিয়ে এলেন তিনি। কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা এবার পুলিসের সহায়তায় এগিয়ে এসেছেন। করোনা মোকাবিলায় মুম্বই পুলিস সামনের সারিতে থেকে লড়ছে। আর তাই মুম্বই পুলিসের জন্য বিরাট ও অনুষ্কা, দুজনে মিলে ১০ লাখ টাকার অনুদান দিলেন।  

করোনাভাইরাস আগুনের মতো ছড়িয়েছে মহারাষ্ট্রে। দেশের মধ্যে সব থেকে বেশি আক্রান্ত সেখানেই। রোজই নতুন করে কেউ না কেউ আক্রান্ত হচ্ছেন। তবে মহারাষ্ট্র সরকার পরিস্থিতির সামলাতে যা যা সম্ভব সবই করছে। এদিন মুম্বই পুলিসের কমিশনার পরমবীর সিং টুইটে লিখেছেন, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে ধন্যবাদ। আপনাদের এই সহযোগিতা মুম্বই পুলিসকে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাহায্য করবে। এখনও পর্যন্ত করোনার বিরুদ্ধে লড়াইয়ে উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছেন বিরাট। শুধুমাত্র আর্থিক সাহায্য দেওয়াই নয়, মানুষকে সচেতন করার ব্যাপারেও উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছেন কোহলি ও অনুষ্কা।

আরও পড়ুন— কে বলবে তিনি আন্তর্জাতিক ক্রিকেটার! দুঃস্থদের জন্য আফ্রিদি হলেন মুটে—মজদুর

কিছুদিন আগেই একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাতকারে বিরাট বলেছেন, দরকার হলে দর্শকশূন্য স্টেডিয়ামে আইপিএলের ম্যাচ আয়োজন করা যেতে পারে। তবে তিনি আরও বলেছেন, স্টেডিয়ামে দর্শক না থাকলে ম্যাজিকাল মোমেন্ট সৃষ্টির কোনও সম্ভাবনা থাকবে না। তবে বর্তমান পরিস্থিতিতে মানুষের স্বাস্থ্য সবার আগে। তাই প্রয়োজন হলে দর্শক ছাড়াই ম্যাচ আয়োজন করতে হবে। বিরাট আরও জানিয়েছেন, লকডাউনে থাকলেও তিনি নিজেকে ফিট রেখেছেন। ফলে যেখানে তিনি ক্রিকেট ছেড়েছিলেন, সেখান থেকেই শুরু করতে পারবেন। 

.