WATCH | BGT 2023: কমলা লেবুর শহরে ব্যাটিং নক্ষত্রই বোলার! ভারতের রণকৌশলের ভিডিয়ো ভাইরাল

Virat Kohli bowls to Rohit Sharma during training ahead of India vs Australia Nagpur Test : বিরাট কোহলি হাত ঘোরাচ্ছেন। রোহিত শর্মা ব্যাট করছেন। নাগপুরে মাঠে নামার আগে এই দৃশ্য দেখা গিয়েছে। এক ফ্যান সেই ভিডিয়ো ক্য়ামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা ভাইরাল হয়ে গিয়েছে।

Updated By: Feb 9, 2023, 12:06 PM IST
WATCH | BGT 2023: কমলা লেবুর শহরে ব্যাটিং নক্ষত্রই বোলার! ভারতের রণকৌশলের ভিডিয়ো ভাইরাল
কোহলি-রোহিত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-অস্ট্রেলিয়া (IND vs AUS) মহাযুদ্ধের পর্দা উঠেছে নাগপুরে। বৃহস্পতিবার বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Vidarbha Cricket Association Stadium) শুরু হয়েছে বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy, BGT) প্রথম টেস্ট। রোহিত শর্মাদের (Rohit Sharma) বিরুদ্ধে টস জিতে প্যাট কামিন্সের (Pat Cummins) দল প্রথমে ব্যাট করছে। এদিন মাঠে নামার আগে রোহিতরা ওয়ার্ম করছিলেন। আর ভারত অধিনায়কে বোলিং অনুশীলন দিচ্ছিলেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। এক দর্শক গ্যালারি থেকে সেই ভিডিয়ো ক্যামেরা বন্দি করে নেটদুনিয়ায় ভাইরাল করে দেন। মিডিয়াম পেসই করছিলেন কোহলি। যদিও কোহলি দেশের হয়ে তিন ফরম্যাটেই বল করেছেন। এমনকী আইপিএলেও তাঁকে পাওয়া গিয়েছে বোলার হিসেবে। ফলে অনুশীলনে কোহলিকে বোলার হিসাবে পাওয়াটা নতুন কিছু নয়। এমনও হতে পারে যে, ম্যাচের প্রয়োজনে রোহিত বল তুলে দিতে পারেন কোহলির হাতে।

কোহলি রয়েছেন দারুণ ফর্মেই। দীর্ঘ রানের খরা কাটিয়ে তিনি ফিরেছেন চেনা মেজাজেই। তবে ২০১৯ সালের পর থেকে তাঁর আর লাল বলের ক্রিকেটে তিন অংকের রান আসেনি। ২০১৯ সালে বাংলাদেশের বিরুদ্ধে কলকাতায় গোলাপি বলের টেস্টে ১৩৬ রান করেছিলেন বিরাট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কোহলি টেস্ট সেঞ্চুরি পাবেন বলেই আশাবাদী ফ্যানরা। এখন দেখার বিরাট চার ম্যাচের টেস্ট সিরিজে বহু প্রত্যাশিত ২৮ নম্বর সেঞ্চুরিটি করতে পারেন কিনা! অপেক্ষায় ফ্য়ানরা। অন্য়দিকে চোখ থাকবে রোহিতের ব্যাটেও।

আরও পড়ুনKapil Dev | BGT 2023: 'কেন বসানো যাবে না ওকে'? নাগপুরে দলের বেমানান তারকাকে তীব্র কটাক্ষ কপিলের

নাগপুর টেস্টে ভারতের প্রথম একাদশ: কেএল রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, কেএস ভারত (উইকেটকিপার), অক্ষর প্যাটেল, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি ও মহম্মদ সিরাজ।

নাগপুর টেস্টে অস্ট্রেলিয়ার প্রথম একাদশ: ডেভিড ওয়ার্নার, ম্যাট রেনেশ, উসমান খোয়াজা, স্টিভ স্মিথ, মার্নাস লাবুশানে , পিটার হ্যান্ডসকম্ব, অ্যালেক্স ক্যারে (উইকেটকিপার), প্যাট কামিন্স, স্কট বোল্যান্ড, টড মারফি ও ন্যাথাল লিয়ঁ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.