ভোট দিতে পারবেন না বিরাট কোহলি

প্রধানমন্ত্রী বিরাটকে বলেছিলেন, ''নিজে ভোট দাও। সঙ্গে সাধারণ মানুষকে ভোটদানে উৎসাহিত করে তোলো।''

Updated By: Apr 28, 2019, 01:13 PM IST
ভোট দিতে পারবেন না বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর্জি জানিয়েছিলেন তাঁকে। তিনি দেশের ইউথ আইকন। তাই বিরাট কোহলির আর্জি কার্যকর হতে পারে বলে মনে করেছিলেন তিনি। প্রধানমন্ত্রীর আর্জিতে সাড়া দিয়ে বিরাট কোহলি জনগণের কাছে ভোট দেওয়ার বার্তা দিয়েছিলেন। কিন্তু বিরাট কোহলি এবার নিজেই লোকসভা নির্বাচনে ভোট দিতে পারবেন না। 

আরও পড়ুন-  ডোপ টেস্টে ব্যর্থ, নির্বাসিত হেলস! বিশ্বকাপের আগে বিপাকে ইংল্যান্ড

প্রধানমন্ত্রী বিরাটকে বলেছিলেন, ''নিজে ভোট দাও। সঙ্গে সাধারণ মানুষকে ভোটদানে উৎসাহিত করে তোলো।'' বিরাট কোহলি জনগণকে ভোট দিতে উত্সাহিত করলেন বটে। কিন্তু এবার লোকসভা নির্বাচনে তিনি নিজেই ভোট দিতে পারবেন না। ভোটার তালিকায় নাম তোলার শেষ দিন ছিল ৩০ মার্চ। কিন্তু বিরাট কোহলি সেই সময় ক্রিকেটে ব্যস্ত ছিলেন। ফলে নির্ধারিত সময়ের মধ্যে ভোটার তালিকায় নাম নথিভুক্ত করতে পারেননি। 

আরও পড়ুন-  জঙ্গি হামলা! পাকিস্তান ক্রিকেট দলকে আসতে বারণ করল শ্রীলঙ্কা

মুম্বইয়ের ভোটার তালিকায় নিজের নাম নথিভুক্ত করাতে পারেননি ভারতীয় অধিনায়ক। সংশ্লিষ্ট নির্বাচনী আধিকারিক জানিয়েছেন, ভোটার তালিকায় নাম তোলার জন্য বিরাট কোহলির আবেদন জমা রয়েছে। কিন্তু সেটা নির্ধারিত সময়ে জমা পড়েনি। ফলে এবার ভোট দিতে পারবেন না কোহলি। তবে পরেরবার আর বিরাট কোহলির ভোট দিতে কোনও সমস্যা হবে না জানিয়েছেন সেই আধিকারিক।

.