ডোপ টেস্টে ব্যর্থ, নির্বাসিত হেলস! বিশ্বকাপের আগে বিপাকে ইংল্যান্ড

দ্বিতীয়বার পরীক্ষার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চায় ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

Updated By: Apr 27, 2019, 07:30 PM IST
ডোপ টেস্টে ব্যর্থ, নির্বাসিত হেলস! বিশ্বকাপের আগে বিপাকে ইংল্যান্ড

নিজস্ব প্রতিবেদন :  বিশ্বকাপ যত এগিয়ে আসছে ততই ওপেনার অ্যালেক্স হেলসকে নিয়ে মাথা ব্যাথা বাড়ছে ইংল্যান্ড শিবিরে। এবার ডোপ টেস্টে ব্যর্থ হয়ে ২১ দিনের জন্য নির্বাসিত হলেন অ্যালেক্স হেলস। তাঁর বিরুদ্ধে ড্রাগ নেওয়ার অভিযোগ উঠেছে। ২১ দিন পর ফের নমুনা পরীক্ষা করা হবে হেলসের। তারপরেই তাঁকে নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

দেশের মাটিতে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের যে প্রাথমিক দল ঘোষণা করেছে ইংল্যান্ড তাতে রয়েছে অ্যালেক্স হেলস। কিন্তু কয়েকদিন আগেই ব্যক্তিগত কারণে, কাউন্টি দল নটিংহ্যামশায়ার থেকে সাময়িকভাবে ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। কবে তিনি ক্রিকেটে ফিরবেন সে নিয়ে কোনও নিশ্চয়তা নেই। স্বাভাবিকভাবেই বেশ বিপাকে পড়ে যায় ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

এবার ড্রাগ নেওয়ার অভিযোগ উঠল হেলসের বিরুদ্ধে। পাশাপাশি ডোপ টেস্টে ব্যর্থ হয়ে নির্বাসিত ২১ দিনের জন্য। দ্বিতীয়বার পরীক্ষার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চায় ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। যদিও ইতিমধ্যেই হেলকে বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়ার দাবি উঠে গিয়েছে। ২১ দিন পর ডোপ পরীক্ষায় ফেল করলে অ্যালেক্স হেলসকে ইংল্যান্ডের বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়া হতে পারে বলে সূত্রের খবর।    

আরও পড়ুন - ছেলেদের ওডিআই ক্রিকেটে মহিলা আম্পায়ার, ইতিহাসে ক্লেয়ার

 

.