WATCH | Virat Kohli: বার্মিংহ্যামে ফের নাচলেন বিরাট! মন ছুঁয়ে নিলেন গ্যালারির

এর আগে এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচেও কোহলি নেচেছিলেন।

Updated By: Jul 10, 2022, 06:20 PM IST
WATCH | Virat Kohli: বার্মিংহ্যামে ফের নাচলেন বিরাট! মন ছুঁয়ে নিলেন গ্যালারির
ফের নেচে খবরে বিরাট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) আছেন বিরাট কোহলিতেই! ভারতীয় দলের অধিনায়কত্ব ও ব্যাট হাতে রান, তাঁর জীবনের অতীতের অধ্যায় হয়ে গেলেও, কোহলির মধ্যে রয়ে গিয়েছে সেই অধিনায়ক সুলভ চেনা আগ্রাসন ও ঔদ্ধত্য। সব মিলিয়ে মাঠের মধ্যে কোহলির 'অ্যাটিটিউড' একদম অটুট। মাঠে সুযোগ পেলেই কোহলি নাচেন। এ কথা নতুন নয়। 

গত শনিবার বার্মিংহ্যামের এজবাস্টনে ইংল্যান্ডকে হারিয়ে ভারত সিরিজ পকেটে পুরেছে। ব্যাট করতে নেমে কোহলি ফের হতাশ করেছেন দর্শকদের। ৩ বলে মাত্র ১ রান করে আউট হয়েছেন তিনি। কিন্তু বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় ভাঙরা নেচে অনুরাগীদের মন ছুঁয়ে নিয়েছেন কোহলি। 

এর আগে এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচেও কোহলি নেচেছিলেন। টেস্টেও ভারতের প্রাক্তন অধিনায়ক হতাশ করেছিলেন ব্যাট হাতে। প্রথম ইনিংসে ১১ রান করে আউট হয়েছিলেন তিনি। দু'দিনের ব্যবধানেও বিরাটের ভাগ্য ফেরেনি। মাত্র ৯ রান তিনি বেশি করে দ্বিতীয় ইনিংসে ২০ রানে আউট হয়েছেন বিরাট। দুই ইনিংস মিলিয়ে করেছিলেন ৩১ রান।

টেস্ট, ওডিআই, টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট। প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই! কোহলিকে দল থেকে বাদ দেওয়ার আলোচনাও জোরাল হচ্ছে এখন।

অন্যদিকে এক ম্যাচ হাত রেখেই ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-০ জিতে নিয়েছে। আজ অর্থাৎ রবিবার ট্রেন্টব্রিজে সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ। জস বাটলারদের এই ম্যাচে হারাতে পারলেই রোহিত শর্মারা ইংরেজদের হোয়াইটওয়াশ করবে।

আরও পড়ুন: Rohit Sharma-Ricky Ponting: অধিনায়ক হিসাবে পন্টিংয়ের রেকর্ডে ভাগ বসাতে পারেন রোহিত

আরও পড়ুনShahid Afridi: রোহিতদের প্রশংসায় আফ্রিদি! টি-২০ বিশ্বকাপে ভারতকে নিয়ে করলেন বড় ভবিষ্যদ্বাণী

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.