Shahid Afridi: রোহিতদের প্রশংসায় আফ্রিদি! টি-২০ বিশ্বকাপে ভারতকে নিয়ে করলেন বড় ভবিষ্যদ্বাণী

শাহিদ আফ্রিদি এখনই বলে দিলেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারত অন্যতম ফেভারিট। 

Updated By: Jul 10, 2022, 04:54 PM IST
Shahid Afridi: রোহিতদের প্রশংসায় আফ্রিদি! টি-২০ বিশ্বকাপে ভারতকে নিয়ে করলেন বড় ভবিষ্যদ্বাণী
শাহিদ আফ্রিদির বড় মন্তব্য ভারতকে নিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: এক ম্যাচ হাত রেখেই ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-০ জিতে নিয়েছে। আজ অর্থাৎ রবিবার ট্রেন্টব্রিজে সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ। জস বাটলারদের এই ম্যাচে হারাতে পারলেই রোহিত শর্মারা ইংরেজদের হোয়াইটওয়াশ করবে। টি-২০ সিরিজে রোহিতদের পারফরম্যান্স দেখে তাঁদের ভূয়সী প্রশংসা করলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। এখানেই শেষ নয়, আফ্রিদি বলে দিলেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারত অন্যতম ফেভারিট।

আফ্রিদি টুইটারে লেখেন, "ভারত অসাধারণ ক্রিকেট খেলেছে। এই সিরিজ জয়ের দাবিদার তারাই। ওদের বোলিং পারফরম্যান্স তাক লাগানোর মতো। অস্ট্রেলিয়া অনুষ্ঠিত হতে চলা টি-২০ বিশ্বকাপে ভারত নিশ্চিত ভাবেই অন্যতম ফেভারিট।"

হাতে আর দু'মাস ও কয়েকটি দিন। তারপরেই অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। আইসিসি তাদের অন্যতম শো-পিস ইভেন্টের জন্য জমিয়ে প্রচারও শুরু করে দিয়েছে। ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে ১৬ দলের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াই। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে বিশ্বসেরা হওয়ার এই মঞ্চ। দেখা যাবে বাইশ গজের বিধ্বংসী ক্রিকেটারদের আগুনে পারফরম্যান্স। গতবছর ভারত টি-২০ বিশ্বকাপের গ্রুপ পর্যায় থেকে ছিটকে গিয়েছিল। এবার রোহিত শর্মার টিম ইন্ডিয়া কী পারফর্ম করে সেটাই দেখার।

আরও পড়ুন: Virat Kohli: 'আমার টি-২০ দলে সম্ভবত বিরাট থাকবে না!' সাফ জানিয়ে দিলেন প্রাক্তন ভারতীয়

আরও পড়ুনWimbledon 2022 | Kyrgios-Djokovic: 'চলো নাইটক্লাবে যাই'! মেগাফাইনালের আগে চ্যাট ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.