Virat Kohli: 'কোহলি মধ্যরাতে বিসিসিআই-কে মেল করেছিল!' দাবি ডেভিড গাওয়ারের

গাওয়ারের দাবি ম্যাঞ্চেস্টার টেস্ট শুরুর আগের দিন রাতেই নাকি অন্য খেলা হয়েছিল। 

Updated By: Sep 14, 2021, 07:47 PM IST
Virat Kohli: 'কোহলি মধ্যরাতে বিসিসিআই-কে মেল করেছিল!' দাবি ডেভিড গাওয়ারের

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের সঙ্গেই সিরিজ শেষ হয়ে যায় এক ম্যাচ না হয়েই। অসমাপ্ত সিরিজ নিয়ে বিতর্ক যেন থামতেই চাইছে না। করোনা ভীতিতে ভারত টেস্ট খেলতে চায়নি বলেই যেমন শোনা যাচ্ছে, তেমনই জানা যাচ্ছে যে, আইপিএলের কথা মাথায় রেখে বিরাট কোহলিরা মাঠে নামতে চাননি। এবার বিতর্কের আগুনে ঘি ঢাললেন প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক ডেভিড গাওয়ার (David Gower)। 

আরও পড়ুন:ক্যাপ্টেন বিরাট ও ইংল্যান্ডের বিরুদ্ধে অতিরিক্ত টি-২০ নিশ্চিত করলেন Jay Shah

গাওয়ারের দাবি ম্যাঞ্চেস্টার টেস্ট শুরুর আগের দিন রাতেই নাকি অন্য খেলা হয়েছিল। মধ্যরাতে নাকি বিরাট বিসিসিআই-কে মেল করে জানিয়ে ছিলেন যে, তাঁরা এই টেস্ট খেলতে চান না।এক স্পোর্টস ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে গাওয়ার বলেন, "আমরা কেউ বুঝতেই পারিনি যে, টেস্ট বাতিল হয়ে যাবে। আমি তো পারিনি। আমি জানি যে ম্যাচ বাতিল হয়। কখনও কয়েক বলের পর তো কখনও অনান্য পরিস্থিতিতে! কিন্তু শেষ মুহূর্তে বাতিল হল টেস্ট! বিরাট কোহলি মধ্যরাতে মেল করে বিসিসিআই-কে বলে খেলবে না। এই ঘটনার আর একটা ভাল ব্যাখ্যার প্রয়োজন। আমি ম্যাঞ্চেস্টার সকাল সকাল পৌঁছে গিয়েছিলাম প্রথম দিনের খেলা উপভোগ করব বলে। খেলা ও আতিথেয়তা নিয়ে লোকজনের সঙ্গে কথা বলি। আমি ওখানে পৌঁছেই দেখি পরিস্থিতি বদলে গিয়েছে।"

আগামী বছর জুনে ভারতের ফের ইংল্যান্ড সফর। তিনটি টি-২০ ও সমসংখ্যক ওয়ান-ডে ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ভারত-ইংল্যান্ডের। সেই সময় ম্যাঞ্চেস্টার টেস্ট হওয়া নিয়ে কথা চলছে। তবে আলাদা করে ম্যাঞ্চেস্টার টেস্ট নয়, সিরিজের পঞ্চম ম্যাচ হিসেবেই ওই টেস্ট চাইছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)