Virat Kohli vs Shubman Gill: সোশ্যালে লেগে গেল কোহলি-গিলের ধুন্ধুমার!

মেগা ম্যাচে নামার আগে সোশ্যালে মিডিয়ায় লেগে গেল বিরাট কোহলি (Virat Kohli) ও শুভমান গিলের (Shubman Gill) ধুন্ধুমার! যদিও ভারতীয় দলের মহারথী ও আগামীর তারকা নিছকই মজার ছলে একে অপরের সঙ্গে মস্করা করেছেন। 

Updated By: May 23, 2022, 06:56 PM IST
Virat Kohli vs Shubman Gill: সোশ্যালে লেগে গেল কোহলি-গিলের ধুন্ধুমার!
কী নিয়ে ঝামেলা বাঁধল কোহলি-গিলের?

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে (IPL 2022) লিগ পর্যায়ের খেলা শেষ। এবার প্লে-অফের পালা। জোড়া ম্যাচ কলকাতারা ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) ২৪ মে মঙ্গলবার অর্থাৎ আগামিকাল কোয়ালিফায়ার ওয়ানে (Qualifier 1) গুজরাত টাইটান্স (Gujarat Titans) বনাম রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। ঠিক তারপরের দিন এলিমিনেটরে (Eliminator) মুখোমুখি লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (Royal Challengers Bangalore)।

মেগা ম্যাচে নামার আগে সোশ্যালে মিডিয়ায় লেগে গেল বিরাট কোহলি (Virat Kohli) ও শুভমান গিলের (Shubman Gill) ধুন্ধুমার! যদিও ভারতীয় দলের মহারথী ও আগামীর তারকা নিছকই মজার ছলে একে অপরের সঙ্গে মস্করা করেছেন। গিল তাঁর ইনস্টাগ্রামে একটি পেইড পার্টনারশিপের ভিডিও পোস্ট করেছিলেন। এই পোস্টে কোহলি কমেন্ট করে গিলের থেকে জানতে চান যে, সে কী সবটা পড়ে বলেছেন? যার উত্তরে গিল বলেন যে, তিনি সবটা মুখস্থ করেই বলেছেন।

আইপিএলে গিল-কোহলি দ্বৈরথ ফের দেখা যাবে কি না তা সময় বলবে, তবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে গিল-কোহলি এক বিমানই ধরবেন। করোনার (Covid 19) জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বিরাট কোহলির (Virat Kohli) ভারত (Team India)। গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার টেস্ট  ১-৫ জুলাই হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে।

ভারতের টেস্ট দল: অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma (Capt), ভাইস ক্য়াপ্টেন কেএল রাহুল (KL Rahul,VC), শুভমান গিল (Shubman Gill), বিরাট কোহলি (Virat Kohli), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), হনুমা বিহারী (Hanuma Vihari), চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara), ঋষভ পন্থ (Rishabh Pant,wk), কেএস ভারত (KS Bharat,wk), রবীন্দ্র জাদেজা (R Jadeja), আর অশ্বিন (R Ashwin), শার্দূল ঠাকুর (Shardul Thakur), মহম্মদ শামি (Mohd Shami), জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), মহম্মদ সিরাজ (Mohd Siraj), উমেশ যাদব (Umesh Yadav) ও প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)।

আরও পড়ুন: Ravichandran Ashwin, IPL 2022: ৩৫ হাজার ফুট উপরে অশ্বিনের 'খেলা হবে'! ভিডিও দেখুন

আরও পড়ুন: Kapil Dev: রাজনীতির আঙিনায় পা রাখছেন? জল্পনা উড়িয়ে দিলেন ক্ষুব্ধ বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App
 

 

.