Virat Kohli, IND vs PAK : ম্যাচ হেরে চিরপ্রতিদ্বন্দ্বী কোহলির জার্সিতে সই নিলেন পাক পেসার, ভিডিয়ো ভাইরাল

Virat Kohli, IND vs PAK : রবিবার শেষ ওভারের থ্রিলারে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ৫ উইকেটের জয়ের পর বিরাটের সৌজন্যবোধ এবং তাঁর সৌহার্দ্যপূর্ণ আচরণ সকলের মন ছুঁয়ে গিয়েছে। বিসিসিআই-এর শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ম্যাচের পর প্রিয় প্লেয়ার বিরাটের সঙ্গে কথা বলছেন হরিশ রাউফ।

Updated By: Aug 29, 2022, 10:15 PM IST
Virat Kohli, IND vs PAK : ম্যাচ হেরে চিরপ্রতিদ্বন্দ্বী কোহলির জার্সিতে সই নিলেন পাক পেসার, ভিডিয়ো ভাইরাল
ফের তৈরি হল সম্প্রীতির বাতাবরণ।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত (Team India) বনাম পাকিস্তান (Pakistan) এশিয়া কাপের (Asia Cup 2022) রবিবারের ম্যাচটি যতটা উন্মাদনায় ভরা ছিল, ততটাই কিন্তু দুবাইয়ের মাঠে এবং মাঠের বাইরে উভয় পক্ষের তারকা খেলোয়াড়রা তাদের স্পোর্টসম্যান স্পিরিট দুরন্ত ভাবে বজার রাখে। ম্যাচের দুই দিন আগে থেকে বিরাট কোহলি (Virat Kohli) ও বাবর আজমকে (Babar Azam) দিয়ে তৈরি হয়েছিল সম্প্রীতির বাতাবরণ। ম্যাচের শেষেও সেটা দেখা গেল। এ বার দেখা গেল পাকিস্তানের জোরে বোলার হরিশ রাউফকে (Haris Rauf) নিজের জার্সিতে সই করে দিচ্ছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। 

আরও পড়ুন: Virat Kohli, IND vs PAK : 'কিং কোহলি', হার্দিকের সঙ্গে দেখা করলেন ভাইরাল ভিডিয়োর নায়ক, সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠল

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2022: গম্ভীরকে ফের কটাক্ষ করলেন আফ্রিদি, শুনে হাসতেই হরভজনকে নেটদুনিয়ায় চরম নিন্দা

রবিবার শেষ ওভারের থ্রিলারে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ৫ উইকেটের জয়ের পর বিরাটের সৌজন্যবোধ এবং তাঁর সৌহার্দ্যপূর্ণ আচরণ সকলের মন ছুঁয়ে গিয়েছে। বিসিসিআই-এর শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ম্যাচের পর প্রিয় প্লেয়ার বিরাটের সঙ্গে কথা বলছেন হরিশ রাউফ। তাঁর থেকে পরামর্শ নেওয়ার পর আবার কোহলির থেকে অটোগ্রাফও নিয়েছেন রাউফ। নিজের জাতীয় দলের ১৮ নম্বর জার্সিতে সই করে উপহার নেন কোহলি। এর পর ভারতের ব্যাটিং তারকাকে ধন্যবাদ জানাতে দেখা যায় পাকিস্তানি পেসারকে।

সেই মুহূর্তের কিছুক্ষণ আগে বিরাট ও হার্দিক পান্ডিয়ার সঙ্গে দেখা করেন মোমিন সাকিব (Momin Saqib)। দুই তারকার সঙ্গে কথা বলেন এই পাক সমর্থক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.