Boxing Day Test: মেলবোর্নে প্রথম দিনে বোলারদের দাপুটে পারফরম্যান্সের বিরাট প্রশংসায় Kohli

মুম্বইয়ে থাকলেও ক্যাপ্টেন কোহলির মন পড়ে মেলবোর্নে।  

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 26, 2020, 05:00 PM IST
Boxing Day Test: মেলবোর্নে প্রথম দিনে বোলারদের দাপুটে পারফরম্যান্সের বিরাট প্রশংসায় Kohli
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অ্যাডিলেডে প্রথম টেস্টে  লজ্জাজনক হারের পর দলকে চাঙ্গা করতে পেপ টক দেন বিরাট কোহলি (Virat Kohli)। এরপর পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে এসেছেন তিনি। প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) পাশে থাকতে চান ভারত অধিনায়ক। নতুন বছরের শুরুতেই (Virat Kohli) বিরাট-অনুষ্কার (Anushka Sharma) জীবনে আসবে নতুন অতিথি। মুম্বইয়ে থাকলেও ক্যাপ্টেন কোহলির মন পড়ে মেলবোর্নে।  

আজ থেকে মেলবোর্নে শুরু হয়েছে অস্ট্রেলিয়া-ভারত দ্বিতীয় টেস্ট। মেলবোর্নে ঐতিহাসিক বক্সিং ডে (Boxing Day Test) টেস্টের প্রথম দিনে দাপুটে বোলিং জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah), মহম্মদ সিরাজ (Mohammed Siraj), রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin)। আর তাতেই ১৯৫ রানে গুটিয়ে গেল অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস। দিনের শেষে এক উইকেট হারিয়ে ভারতের (Team India) স্কোর ৩৬/১।

আরও পড়ুন- Boxing Day Test: মেলবোর্নে মাহির কথা মনে করালেন পন্থ, Rishabh-এর কথা শুনেই Wade'কে আউট করলেন Ashwin

ভারতীয় বোলারদের প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি। টুইট করে তিনি লিখেছেন," প্রথম দিনে আমরা সেরা। দারুণ পারফরম্যান্স বোলারদের।"

 

ভারতের হয়ে জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) ৪টি, রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)৩টি, মহম্মদ সিরাজ  (Mohammed Siraj) ২টি এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) একটি উইকেট নেন।

আরও পড়ুন- Boxing Day Test: Tim Paine কি রান আউট ছিলেন? থার্ড আম্পায়ারের সিদ্ধান্তে বিতর্ক, উত্তাল সোশ্যাল মিডিয়া

.