Kohli-McCullum-কে এক আসনে বসিয়ে এই বার্তাই দিলেন Ajaz Patel

আজাজ প্যাটেল এবার টুইটারে কোহলির প্রশংসায় ভরিয়ে দিলেন। 

Updated By: Jan 18, 2022, 03:03 PM IST
Kohli-McCullum-কে এক আসনে বসিয়ে এই বার্তাই দিলেন Ajaz Patel
কোহলির সঙ্গে ম্যাকালামের তুলনা টানলেন আজাজ প্য়াটেল

নিজস্ব প্রতিবেদন: গত ১৫ জানুয়ারি বিরাট কোহলি (Virat Kohli) সিদ্ধান্ত নিয়েছেন যে, তিনি আর টেস্ট ক্রিকেটেও অধিনায়কত্ব করবেন না। গুরুদায়িত্ব ছাড়ার তিন দিন পরেও কোহলি দেশ-বিদেশ থেকে অবিরাম শুভেচ্ছা বার্তা পেয়েই চলেছেন। এবার তালিকায় নয়াতম সংযোজন নিউজিল্যান্ডের ইতিহাস সৃষ্টিকারী স্পিনার আজাজ প্যাটেল (Ajaz Patel)। 

প্যাটেল তাঁর টুইট বার্তায় জানিয়েছেন যে, ভারতীয় ক্রিকেটে আজীবনের জন্য বদলে গিয়েছে কোহলির হাতে পড়ে। পাশাপাশি কিউয়ি কিংবদন্তি ব্র্যান্ডন ম্যাকালামের (Brendon McCullum) সঙ্গে কোহলির তুলনা টেনেছেন টেস্টের এক ইনিংসে ১০ উইকেট নেওয়া প্যাটেল।মঙ্গলবার প্য়াটেল টুইটারে লিখলেন,"বিরাট কোহলি তোমাকে শুভেচ্ছা। অধিনায়ক হিসাবে তুমি যে ছাপ রেখে গিয়েছে এবং তোমার দেখানো পথে ভারতীয় ক্রিকেট আজীবনের জন্য বদলে গিয়েছে। ঠিক যেরকমটা ব্ল্য়াকক্যাপসের জন্য ব্র্যান্ডন ম্যাকালাম করেছেন"।

আরও পড়ুন: WATCH: পার্টি করে মদ্যপ রুট-লিঁয়দের তুমুল চিৎকার! পরিস্থিতি সামলাতে হোটেলে এল পুলিস

মুম্বইতে জন্ম হলেও মাত্র আট বছর বয়সে অকল্যান্ডে পাড়ি দিয়েছিল প্যাটেলের পরিবার। ভারতে থাকলে তিনি হয়তো এই দেশের হয়ে প্রতিনিধিত্ব করতেন। নিজের জন্মভূমি আজাজের ঝুলি উপচে ভরে দিয়েছে। গত ডিসেম্বরে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ক্রিকেট ইতিহাসে নিজের নাম লিখিয়েছেন এই কিউয়ি স্পিনার। প্য়াটেল বিশ্বের তৃতীয় স্পিনার হিসেবে টেস্টে এক ইনিংসে ১০ উইকেট নিয়েছেন। দুই প্রবাদপ্রতিম জিম লেকার (JIm Lekar) ও অনিল কুম্বলের (Anil Kumble) তালিকায় নিজের নাম লিখিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.