Virat Kohli And MS Dhoni: মাঠে 'মাহিরাট' ম্যাজিকে মোহিত ফ্যানেরা

এবারও ধোনি-কোহলিকে দেখে অনুরাগীরা নিজেদের উত্তেজনা ধরে রাখতে পারেননি। 

Updated By: Sep 25, 2021, 11:59 AM IST
Virat Kohli And MS Dhoni: মাঠে 'মাহিরাট' ম্যাজিকে মোহিত ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন: ইন্ডিয়ান প্রিমিয়র লিগে (IPL 2021) চেন্নাই সুপার কিংস ( Chennai Super Kings) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ম্যাচ মানে শুধুই দুরন্ত ক্রিকেটীয় লড়াই নয়। বাইশ গজের বিশ্ববন্দিত দুই মহাতারকার পুনর্মিলন ক্ষেত্র। এমএস ধোনি (MS Dhoni) ও বিরাট কোহলি (Virat Kohli), ভারতীয় ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে খোদাই হয়ে যাওয়া দু'টি নাম।

আরও পড়ুন: MS Dhoni: 'ভাই'-এর সঙ্গে বছরের পর বছর বিবাদ! অবশেষে মুখ খুললেন ধোনি

একে-অপরের প্রতি শ্রদ্ধা, সম্মান ও ভালবাসার চূড়ান্ত নিদর্শন রাখেন তাঁরা। ফ্যানেদের প্রিয় 'মাহিরাট' জুটি। প্রতিবছরের মতোই এবারও ধোনি-কোহলিকে দেখে অনুরাগীরা নিজেদের উত্তেজনা ধরে রাখতে পারেননি। প্রতি মুহূর্তে টুইটার ভেসে গিয়েছে তাঁদের অটুট বন্ধুতার প্রতিফলনের প্রতিচ্ছবিতে।

শারজা ক্রিকেট স্টেডিয়ামে আরসিবিকে ৬ উইকেটে হারিয়ে সিএসকে ফের একবার পয়েন্ট টেবিলের মগডালে (৯ ম্যাচে ১৪) পৌঁছে গিয়েছে। শারজায় প্রথমে ব্যাট করে বিরাট বাহিনী ১৫৭ রান তুলেছিল। জবাবে ১১ বল বাকি থাকতেই ধোনির ইয়েলো আর্মি ম্যাচ বার করে নেয়। ম্য়াচে ব্যাট হাতে অনেকদিন পর জ্বলে উঠতে দেখা গিয়েছে বিরাটকে। ৪১ বলে ঝকঝকে ৫৩ রানের ইনিংস খেলেন তিনি। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো বল হাতে কামাল করেন। ব্র্যাভো নির্দিষ্ট কোটার বল করে মাত্র ২৪ রান খরচ করে তুলে নিলেন তিন উইকেট। ধোনিরা যেমন পরপর ম্যাচ জিতলেন, কোহলিরা কিন্তু ব্যাক-টু-ব্যাক ম্যাচ হারলেন। কেকেআরের পর এবার চেন্নাইয়ের সামনেও দাঁড়াতে পারল না আরসিবি। এবার আরসিবি কীভাবে প্রত্যাবর্তন করে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.