MS Dhoni: 'ভাই'-এর সঙ্গে বছরের পর বছর বিবাদ! অবশেষে মুখ খুললেন ধোনি

স্লোয়ার প্রয়োগ নিয়েই ব্র্যাভোর সঙ্গে তাঁর বছরের পর বছর ঝামেলা চলছে ধোনির।

Updated By: Sep 25, 2021, 11:20 AM IST
MS Dhoni: 'ভাই'-এর সঙ্গে বছরের পর বছর বিবাদ! অবশেষে মুখ খুললেন ধোনি

নিজস্ব প্রতিবেদন: চেনা ছন্দে ছুটছে 'চেন্নাই এক্সপ্রেস'। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Banglaore) ৬ উইকেটে হারিয়ে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ফের একবার পয়েন্ট টেবিলের মগডালে (৯ ম্যাচে ১৪) পৌঁছে গেল। শারজা ক্রিকেট স্টেডিয়ামে এম এস ধোনি বুঝিয়ে দিলেন আজও কেন তাঁর মস্তিষ্ক বিশ্ববন্দিত। 

ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোকে (Dwayne Bravo) অসাধারণ ভাবে ব্যবহার করে আরসিবি-র ব্যাটিং লাইন ধসিয়ে দিলেন তিনি। ব্র্যাভো নির্দিষ্ট কোটার বল করে মাত্র ২৪ রান খরচ করে তুলে নিলেন তিন উইকেট। ৪১ বলে ৫৩ করে আগুনে ফর্মে ছিলেন বিরাট কোহলি। তাঁকেও থামান ব্র্যাভো। উইন্ডিজ ক্রিকেটারের স্লোয়ার বলই তাঁর অস্ত্র। আর ম্যাচের পর ধোনি বলছেন যে, এই স্লোয়ার প্রয়োগ নিয়েই ব্র্যাভোর সঙ্গে তাঁর বছরের পর বছর ঝামেলা চলছে।

আরও পড়ুন: IPL 2021, CSK vs RCB: রুদ্ধশ্বাস ম্যাচ! Suresh Raina-কে নিয়ে Virat Kohli-র দলকে ৬ উইকেটে হারিয়ে দিলেন 'ফিনিশার' Mahendra Singh Dhoni

ম্যাচের পর ধোনি বলেন, "ব্র্যাভো বেশ ফিট আছে। এটা খুব ভাল দিক। একই সঙ্গে ও খেলার জন্য রোমাঞ্চিত। আমি ব্র্যাভোকে আমার ভাই বলি। আমরা প্রতি বছর লড়াই করি একটা বিষয় নিয়েই। যে ব্র্যাভোর স্লোয়ার বল করা উচিত কি উচিত না! আমি ব্র্যাভোকে বলি তুমি ব্যাটারদের বোকা বানাতে স্লোয়ার দাও। এটা সবাই জানে। তাহলে কেন প্রতিটা বলেই আলাদা ডেলিভারি নয় কেন! সেটা ইয়র্কারও হতে পারে বা লেন্থ। সবাইকে চমকে দাও স্লোয়ার বল না করে। এটাই হবে তোমার বোকা বানানোর পদ্ধতি। কিন্তু ব্যাটারদের সংশয়ের মধ্যে রাখতে চাইলে অন্য বিষয়। ব্র্যাভো গোটা বিশ্ব জুড়ে ভিন্ন পরিস্থিতিতে এই ফর্ম্যাটে খেলছে। যখনই দলের প্রয়োজন হয় ব্র্যাভোকে ও নিজে কাঁধে দায়িত্ব নিয়ে আমাদের জন্য কাজটা করে দেয়।" শারজায় প্রথমে ব্যাট করে বিরাট বাহিনী ১৫৭ রান তুলেছিল। জবাবে ১১ বল বাকি থাকতেই ধোনির ইয়েলো আর্মি ম্যাচ বার করে নেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)