কোহলি বন্দনায় নতুন শব্দের জন্ম দিলেন সেই জাম্পা

আইপিএলের শুরুর দিকে বিরাট কোহলির ব্যাটিং নিয়ে যখন ক্রিকেট দুনিয়া একেবারে আপ্লুত, তখনই তাচ্ছিল্যের সুর ছিল অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পার গলায়। জাম্পা বলেছিলেন, কোহলি কে?প্রথমবার আইপিএলে খেলার সুযোগ পাওয়া জাম্পার এই কথায় বিতর্ক হয়েছিল। পুনে সুপার জায়েন্টেসের স্পিনাপ সেই জাম্পা এবার যোগ দিলেন কোহলি বন্দনায়। এবার আরসিবি অধিনায়ককে নিয়ে জাম্পা বললেন, ওকে মেশিনের মত মনে হচ্ছে।

Updated By: May 8, 2016, 10:00 AM IST
কোহলি বন্দনায় নতুন শব্দের জন্ম দিলেন সেই জাম্পা

ওয়েব ডেস্ক: আইপিএলের শুরুর দিকে বিরাট কোহলির ব্যাটিং নিয়ে যখন ক্রিকেট দুনিয়া একেবারে আপ্লুত, তখনই তাচ্ছিল্যের সুর ছিল অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পার গলায়। জাম্পা বলেছিলেন, কোহলি কে?প্রথমবার আইপিএলে খেলার সুযোগ পাওয়া জাম্পার এই কথায় বিতর্ক হয়েছিল। পুনে সুপার জায়েন্টেসের স্পিনাপ সেই জাম্পা এবার যোগ দিলেন কোহলি বন্দনায়। এবার আরসিবি অধিনায়ককে নিয়ে জাম্পা বললেন, ওকে মেশিনের মত মনে হচ্ছে।

এবারের আইপিএলে দ্বিতীয় সেঞ্চুরি করা কোহলিকে নিয়ে জাম্পার মন্তব্য, মনে হচ্ছে ও যেন ঠিক মেশিনের মত ব্যাট করছে। যখন যা চাইছি, তাই করছে। আরসিবি ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে কোহলিকে নিয়ে একের পর এক প্রশংসা করে বসলেন ২৪ বছরের এই অসি লেগ স্পিনার। সঙ্গে বলেন, 'কোহলি শুরুতে কোনও তাড়াহুড়ো করে না। আসলে ও জানে, ও যখন যা চাইবে, সেই শট খেলতে পারবে। তাই অহেতুক তাড়াহুড়ো করে না।'জয়ের জন্য ১৯২ রান তাড়া করতে নেমে কোহলি মাত্র ৫৮ বলে ১০৮ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে অসাধারণ জয় এনে দেন। 

.