'কিস কা কিসসা'

ওয়ান অ্যান্ড অনলি'-অনুষ্কাকে বাহুবন্ধনীতে আবদ্ধ করে 'ঠোঁটে ঠোট ব্যারিকেড' গড়ে দিয়েছেন বিরাট কোহলি।

Updated By: Feb 20, 2018, 05:34 PM IST
'কিস কা কিসসা'
ছবি- ইনস্টাগ্রাম

সৌরভ পাল  
 
প্রিয়ার হ্যাং ওভার এখনও কাটেনি এরই মধ্যে যেন আফিমের নেশায় বুঁদ করে দিলেন বিরাট। গোটা ভ্যালেন্টাইন সপ্তাহ যে চাহনিতে ঘায়েল হয়ে হৃদয় 'স্ট্যান্ড স্টিল' হয়ে গিয়েছিল, সেই অচলবস্থাও যেন কাটিয়ে দিলেন ২৯ বছর বয়সী এই তরুণ। 'দ্য কিস' বলতে এতদিন ধরে নিউইয়র্কের টাইমস স্কোয়ারের সামনে মার্কিন নাবিক আর এক নার্সের যে চুম্বন দৃশ্য অমরত্ব পেয়েছে, সেই নস্টালজিয়াকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল বিরুষ্কা। কারণ, প্রখর সূর্য কিরণ আর চন্দ্রের আভাকে ম্লান করে দেওয়ার মত এক চুমুক চুমুতেই সব আলো শুষে নিয়েছেন বিরাট। দেবাশিস দত্তকেও বোধহয় এবার হাত কামড়াতে হচ্ছে, 'ইস, বিরাটইজম লেখার আগে এই একটা চুমু কেন আমার হাতের নাগালে এল না!'

 

My one and only! 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

যা দেখছি সত্যি দেখছি তো? 'ওয়ান অ্যান্ড অনলি'-অনুষ্কাকে বাহুবন্ধনীতে আবদ্ধ করে 'ঠোঁটে ঠোট ব্যারিকেড' গড়ে দিয়েছেন বিরাট কোহলি। ওষ্ঠের মধ্যে ওষ্ঠ, যেন 'স্মোক্স অ্যান্ড হুইস্কি'র স্বাদ নিচ্ছেন ভারত অধিনায়ক। ইনস্টাগ্রামের একটা পোস্টের দৌলতে মঙ্গলবারের 'ড্রাই ডে'ও যেন হয়ে গেল আচ্ছন্ন! 

আরও পড়ুন- এখনও বিয়ের পাত্র খুঁজে পাচ্ছেন না বিরাটের এই 'প্রাক্তন প্রেমিকা' 

প্রেমের সপ্তাহ বলতে যা বিশ্ব বোঝে, সেই 'ভ্যালেন্টাইন উইক' পার হয়ে গিয়েছে অনেক আগেই। ৭ থেকে ১৪ (ফেব্রুয়ারি), গোটা বিশ্ব 'প্রমিস' করেছে, 'হাগ' করেছে, চকোলেট খেয়েছে, গোলাপ বিনিময় করছে, প্রেম নিবেদন করেছে, চুমুও খেয়েছে। তাহলে হঠাৎ ২০ ফেব্রুয়ারি এমন কী করলেন বিরাট? 

'পরী'র জন্য আরও একটা 'প্রেমকাব্য' রচনা করলেন ভারতীয় ক্রিকেটের 'প্রিন্স'। বিরুষ্কার বিয়েটা যদি 'ওয়েডিং অব দ্য ইয়ার' হয়, তাহলে এই এক চুমুক চুমুকে বলতেই হচ্ছে 'কিস অব দ্য সেঞ্চুরি'। (উল্লেখ্য, বিরাট কোহলি এখন দক্ষিণ আফ্রিকায়। অন্যদিকে নিজের ছবি নিয়ে ব্যস্ত অনুষ্কা। তবে নববিবাহিত দম্পতি যে ভৌগলিক দূরত্ব সরিয়ে দিয়ে একে অপরের মণিকোঠায় অধিষ্ঠিত হয়েছেন, এই ছবি তারই দৃষ্টান্ত)

.