Virat Kohli | World Cup 2023: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বিরাট, কাপযুদ্ধের মাঝেই হঠাৎ কী হল!

Virat Kohli Meets Himachal Pradesh Chief Minister Sukhwinder Singh Sukhu: হিমাচল প্রদেশের মুখ্য়মন্ত্রী সুখবিন্দর সিংয়ের সঙ্গে দেখা করলেন বিরাট কোহলি।   

Updated By: Oct 24, 2023, 07:53 PM IST
 Virat Kohli | World Cup 2023: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বিরাট, কাপযুদ্ধের মাঝেই হঠাৎ কী হল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউ জিল্য়ান্ডকে হারিয়ে চলতি বিশ্বকাপে (World Cup 2023) টানা পাঁচ ম্য়াচ জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। গত রবিবার আর কিউয়ি কাঁটায় বিদ্ধ হয়নি ভারত। ধরমশালায় একেবারে কাঁটা দিয়ে কাঁটা তুলে নিয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। নিউ জিল্যান্ড প্রথমে ব্য়াট করে ৫০ ওভারে ২৭৩ রান তুলেছিল নির্ধারিত ওভারে। জবাবে দুই ওভার হাতে রেখে চার উইকেটে ম্য়াচ জিতে নেয় ভারত। সৌজন্যে বিরাট কোহলি (Virat Kohli)।

আরও পড়ুন: Quinton de Kock | SA vs BAN: প্রাক অবসরে জ্বলছে ডি কক আগুন! আরবসাগরের তীরে বিশ্বরেকর্ড প্রোটিয়া নক্ষত্রের
 

নিউ জিল্যান্ডের রান তাড়া করতে নেমেছিল ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমন গিল। তাঁরা ১১.১ ওভার ব্য়াট করে ৭১ রান তুলে ফিরে যান। তিনে নেমে বিরাট যথারীতি ঠিক করে নিয়েছিলেন যে, তিনি যে কাজের জন্য় প্রসিদ্ধ ঠিক সেটাই করবেন। চেজ করেই এই ম্য়াচ অনায়াসে বার করে আনবেন। কারণ তিনি সর্বকালের অন্যতম সেরা চেজমাস্টার। ১০৪ বলে ৯৫ রান করেছিলেন কিং কোহলি। অল্পের জন্য হাতছাড়া হয় তাঁর শতরান। ম্য়াচে আটটি চার ও জোড়া ছক্কা হাঁকিয়ে ছিলেন তিনি। কোহলি আরও একবার হৃদয় জিতে নেন। 

কোহলির ইনিংসে মোহিত হয়েছেন হিমাচল প্রদেশের মুখ্য়মন্ত্রী সুখবিন্দর সিং (Sukhwinder Singh Sukhu)। কোহলি তাঁর সঙ্গে দেখাও করেন খেলার পরেরদিন। সেই ছবি হিমাচলের মুখ্য়মন্ত্রী নিজেই তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) শেয়ার করেছেন। সুখবিন্দর লেখেন, 'ভারতীয় দলের কিংবদন্তি ব্য়াটার বিরাট কোহলির সঙ্গে ধরমশালায় দেখা হল। আমাদের মধ্যে ক্রিকেট নিয়ে আলোচনা হয়েছে। ধরমশালা ক্রিকেট স্টেডিয়ামে বিরাট নিউ জিল্য়ান্ডের বিরুদ্ধে নির্ণায়ক ইনিংস খেলেছেন। তার জন্য বিরাটকে শুভেচ্ছা জানিয়েছি। এই রাজ্যের মানুষের হয়ে ভারতীয় দলকে বিশ্বকাপের শুভেচ্ছা জানাই।'পয়েন্ট টেবলের মগডালে চলে গিয়েছে নীল জার্সিধারীরা। টানা পাঁচ ম্য়াচ জিতে ভারত যে শেষ চারের রাস্তা পাকা করে ফেলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। ১০০ শতাংশ জয়ের রেকর্ড ধরে রেখেছে ভারত। 

আরও পড়ুন: Pakistan | World Cup 2023: 'ওরা প্রতিদিন ৮ কেজি করে পাঁঠা খায়!' হতশ্রী বাবরদের দেখে ফুঁসছেন আক্রম

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.