WATCH: নিজের নামের প্যাভিলিয়ন, তার সামনে খেলতে কেমন লাগে? বিরাটের উত্তর চমকে দেবে

Virat Kohli On Playing Infront Of Playing his Own Named Pavilion:  নিজের নামের প্যাভিলিয়ন, তার সামনে খেলতে কেমন লাগে? কেএল রাহুলের প্রশ্ন ছিল বিরাট কোহলির কাছে। বিরাটের উত্তর চমকে দেবে আপনাকে।

Updated By: Oct 10, 2023, 06:24 PM IST
WATCH: নিজের নামের প্যাভিলিয়ন, তার সামনে খেলতে কেমন লাগে? বিরাটের উত্তর চমকে দেবে
কোহলি জানালেন তাঁর বিশেষ অনুভূতির কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দাপুটে জয়েই বিশ্বকাপ অভিযান শুরু করেছে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India)। গত রবিবার এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) হয়ে গিয়েছে ভারত-অস্ট্রেলিয়া মহারণ। ৩৩ হাজার ১৯০ জন দর্শকের সামনে ভারত ছয় উইকেটে দারুণ জয় পেয়েছে। কাপযুদ্ধের প্রথম জয়ের কারিগর ছিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও কেএল রাহুল (KL Rahul)। সোজা ম্য়াচ অত্যন্ত কঠিন করেই জিততে হয়েছে ভারতকে।

আরও পড়ুন: KL Rahul | World Cup 2023: তীব্র সমালোচনায় হয়েছিলেন দিশাহীন! রাহুল জানালেন কোন মন্ত্রে জ্বলল আগুন

অস্ট্রেলিয়া টস জিতে প্রথমে ব্যাট করে ১৯৯ রান তুলেছিল। এই রান তাড়া করতে নেমেই ভারতের রীতিমতো হৃৎকম্প বেড়ে গিয়েছিল। ২ ওভারের মধ্যে ভারতের ৩ উইকেট চলে যায় মাত্র ২ রানে! টপ অর্ডার সাজঘরে ফিরে যাওযার পর ভারতের বৈতরণী পার করানোর প্রতিজ্ঞা করেছিলেন বিরাট-রাহুল। চতুর্থ উইকেট পার্টনারশিপে তাঁরা ২১৫ বলে ১৬৫ রান যোগ করেছিলেন। কোহলি ১১৬ বলে ৮৫ (ছ'টি চার) রান করে আউট হয়ে গিয়েছিলেন। অল্পের জন্য় সেঞ্চুরি রেখে আসেন মাঠে। ১১৫ বলে ৯৭ (৮টি চার ও ২টি ছয়) রানে অপরাজিত ছিলেন রাহুল। এশিয়া কাপের পর বিরাট-রাহুলের আরও একটি ঝকঝকে পার্টনারশিপ দেখেছেন ভারতীয় ফ্যানরা। এই পার্টনারশিপ নিয়ে কথা বলেন বিরাট-রাহুল। সেই ভিডিয়ো পোস্ট করেছে বিসিসিআই। পাশাপাশি রাহুলের একটি প্রশ্নও ছিল বিরাটের কাছে। রাহুল বিরাটের থেকে জানতে চেয়েছিলেন যে, কোহলির ঘরের মাঠ দিল্লি। সেখানকার অরুণ জেটলি স্টেডিয়ামে রয়েছে কোহলির নামে প্যাভিলিয়ন। নিজের নামের প্যাভিলিয়নের সামনে খেলার অভিজ্ঞতা কেমন? 

কোহলি রাহুলের উত্তর শুনে বলেন, 'সত্যি বলতে আমার কাছে এখনও অস্বস্তিকর লাগে নিজের নামের প্য়াভিলিয়নের সামনে খেলতে। আমি এটা নিয়ে খুব একটা কথা বলতে চাই না। তবে আমার কাছে এটা বিরাট সম্মানের। কখনও ভাবিনি যে, আমার কেরিয়ারে এমন কিছু হবে। তবে অরুণ জেটলি স্টেডিয়ামে ফিরে গিয়ে এরকম জিনিস দেখলে খুব কৃতজ্ঞ মনে হয়। এখান থেকেই শুরু হয়েছিল। অবশ্যই আমার কাছে এই স্টেডিয়ামের মাহাত্ম্য আলাদা। আমি এখানেই ক্রিকেট খেলে বড় হয়ে উঠেছি। প্রথমে বয়স ভিত্তিক ক্রিকেট, তারপর রঞ্জি ও দেশের হয়ে খেলা।' আগামিকাল ভারত দ্বিতীয় ম্য়াচ খেলবে আফগানিস্তানের বিরুদ্ধে। ফের একবার ঘরের ছেলে কোহলি ফিরছেন ঘরে।'

আরও পড়ুন: Virat Kohli | IND vs AUS: কোহলিকেই শিক্ষক বলছেন গম্ভীর! কেন ধারাবাহিক চেজমাস্টার? রহস্যভেদ প্রাক্তনের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.