Virat Kohli | Suresh Raina: বিদেশে অন্য পেশা বেছে নিলেন রায়না! কোহলি বললেন, 'আমি ওখানে অবশ্যই যাব'

Virat Kohli promises to visit Suresh Rainas restaurant in Amsterdam: রান্নাবান্না ও খাওয়াদাওয়ার প্রতি বরাবরাই ঝোঁক সুরেশ রায়নার। আর এই ঝোঁককেই প্যাশনে পাল্টে স্বপ্নপূরণ করে ফেললেন তিনি। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আমস্টারডামে খুললেন নিজের রেস্তোরাঁ।  

Updated By: Jun 23, 2023, 08:29 PM IST
Virat Kohli | Suresh Raina: বিদেশে অন্য পেশা বেছে নিলেন রায়না! কোহলি বললেন, 'আমি ওখানে অবশ্যই যাব'
বন্ধু রায়নাকে শুভেচ্ছা জানিয়ে প্রতিশ্রুতি কোহলির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) ক্রিকেটটা দুর্দান্ত খেলতেন। ছিলেন অসাধারণ ফিল্ডারও। বিশ্বকাপ জয়ী ক্রিকেটার শুধু ভালো ক্রিকেটারই নন, তিনি গানটাও বেশ ভালো গাইতে পারেন। আর এখানেই শেষ নয়, রায়নার খাওয়াদাওয়া ও রান্নাবান্নার প্রতিও রয়েছে অমোঘ টান। আর এই টান থেকেই প্যাশনের জন্ম। আর এই প্যাশন থেকেই রায়নার স্বপ্নপূরণ হয়ে গেল। রায়না এবার নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে খুলে ফেললেন নিজের রেস্তোরাঁ। নাম দিয়েছেন 'রায়না ইন্ডিয়ান রেস্তোরাঁ' (Raina Indian Restaurant)। ইউরোপের মানুষকে ভারতের অসাধারণ সব খাবার খাওয়ানোর লক্ষ্যই রায়না ও তাঁর টিমের। রায়না সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে, তাঁর নতুন যাত্রার কথা ঘোষণা করেছেন। রায়না নিজে খুব ভালো রাঁধতেও পারেন। শেফ গাউন পরে কুকিং ওকে হাত দিয়ে, হাসি মুখেও ছবি পোস্ট করেছেন তিনি। তিনি বলেছেন এই নতুন মিশনে সকলকে পাশে চাই। দেখা যাক রায়না নতুন ইনিংসে সেঞ্চুরি হাঁকাতে পারেন কিনা! তবে রায়না ভালো করবেন বলেই মত অনেকের।

আরও পড়ুন: Virushka: ব্যাটে রান নেই, অনুষ্কার সঙ্গে নেদারল্যান্ডসে ছুটির মেজাজে বিরাট! ভাইরাল হল ছবি

ঘটনাচক্রে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ছিলেন আমস্টারডামে। ডব্লিউটিসি ফাইনালের পর ও ওয়েস্ট ইন্ডিজ সফর শুরুর আগের ব্রেকটা চুটিয়ে উপভোগ করছেন বিরুষ্কা। বিরাট তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে রায়নার রেস্তোরাঁর ছবি পোস্ট করে লিখলেন, 'ওয়েন ডান ব্রাদার সুরেশ রায়না। পরেরবার আমরা আমস্টারডামে এলে তোমার এখানে অবশ্যই যাব।' বিরাটও কিন্তু রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে যুক্ত। সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়, রেস্তোরাঁ ব্যবসায় পা রেখেছিলেন। কিন্তু এই ইন্ডাস্ট্রিতে একেবারেই লম্বা ইনিংস খেলতে পারেননি তাঁরা। প্যাভিলিয়নে ফিরতে হয়েছে দ্রুত। তবে ব্যতিক্রম এই প্রজন্মের ব্য়াটিং মায়েস্ত্রো বিরাট। শুরুতে হোঁচট খেলেও, বিরাট এখন চুটিয়ে রেস্তোরাঁ ব্যবসা সামলাচ্ছেন। ২০১৭ সালে কোহলি প্রথম হোটেল ব্যবসায় পা রেখেছিলেন। নয়াদিল্লির আরকে পুরমে চালু করেছিলেন নুয়েভা। শুরুতে এই রেস্তোরাঁ চার-ছক্কা হাঁকালেও পরে যদিও রেস্তোঁরা মানুষের মন থেকে উঠে যায় ধীরে ধীরে। তবে এখন কোহলির ওয়ানএইট কমিউনের চেইন রেস্তোরাঁর রমরমা। দেশের চার শহর- দিল্লি, কলকাতা পুণে এবং মুম্বইতে রয়েছে বিরাটের রেস্তোরাঁ। ওয়ানএইট কমিউনের বাহারি সব পদ অনেকেরই মনে ধরেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.