টসের পর 'নয়' দেখিয়ে সংকেত কোহলির, কী বোঝাতে চাইলেন?

তিনি বেশ ভালই বুঝতে পারছেন, ভাগ্য তাঁর সহায় নয় একেবারেই।

Updated By: Apr 28, 2019, 06:14 PM IST
টসের পর 'নয়' দেখিয়ে সংকেত কোহলির, কী বোঝাতে চাইলেন?

নিজস্ব প্রতিবেদন : কপাল একেবারেই সঙ্গ দিচ্ছে না। না হলে এমন অবস্থা হয়! বড় রান করেও হারের মুখ দেখতে হচ্ছে বিরাট কোহলিকে। এমন অবস্থায় আবার টসও হারছেন। একের পর পর এক। দলের হারে তিনি হতাশ। আর একের পর এক টস হেরে তিনি বিরক্ত। চলতি আইপিএলের পয়েন্ট টেবিলে সবার নিচে রয়েছে বেঙ্গালুরু। প্লে-অফের আশা ক্রমশ ক্ষীণ হচ্ছে। এমন অবস্থায় টসেও যেন বিরাট কোহলির ভাগ্য সঙ্গ দিচ্ছে না।

আরও পড়ুন-  স্বার্থের সঙ্ঘাত! বোর্ডের নোটিসের জবাব দিলেন মাস্টার

১২টি ম্যাচের মধ্যে ৯টিতে বিরাট কোহলি টসে হেরেছেন। তাই তিনি বেশ ভালই বুঝতে পারছেন, ভাগ্য তাঁর সহায় নয় একেবারেই। ফিরোজ শাহ কোটলায় রবিবার দিল্লির বিরুদ্ধে ফের টসে হারলেন বিরাট। তার পর সতীর্থদের দিকে ফিরে প্রথমে হাতের নটি আঙুল দেখালেন। বোঝালেন, এই নিয়ে নটি ম্যাচে তিনি টস হেরেছেন। টসে জিতে এদিন ব্যাটিং নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার।

আরও পড়ুন-  ক্যাপ্টেন কার্তিকের সিদ্ধান্তে অখুশি, ম্যানেজমেন্টের উপর অভিমানী আন্দ্রে রাসেল

১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে পয়েন্ট টেবিলের তিন নম্বরে রয়েছে দিল্লি। এদিকে ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলে সবার নিচে বিরাট কোহলির দল। বেঙ্গালুরু বিরুদ্ধে জিতলেই প্লে-অফের রাস্তা নিশ্চিত করে ফেলবে দিল্লি। অন্যদিকে, গত তিনটি ম্যাচে জয় পেয়েছে বেঙ্গালুরু। প্লে-অফে যেতে হলে কোহলি-এবিদের বাকি সব কটা ম্যাচ জিততে হবে। 

.