সেনায় যোগ দিয়েছিলেন ধোনি, এবার পুলিস হলেন বিরাট কোহলি!

ভিডিয়োতে বিরাট কোহলিকে থানার দারোগার ভূমিকায় দেখা যাচ্ছে।

Updated By: Sep 22, 2019, 01:43 PM IST
সেনায় যোগ দিয়েছিলেন ধোনি, এবার পুলিস হলেন বিরাট কোহলি!

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় সেনায় যোগ দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। এবার পুলিস হলেন বিরাট কোহলি! হেঁয়ালি নয়। সত্যিই পুলিসের ইউনিফর্মে দেখা গেল ভারতীয় দলের অধিনায়ককে। তবে আসল জীবনে বিরাট পুলিসে যোগদান করেননি। ফ্লিপকার্ট-এর জন্য একটি বিজ্ঞাপনে বিরাটকে দেখা গেল পুলিসের ইউনিফর্মে। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল-এর জন্য বিজ্ঞাপনে দেখা গেল কোহলিকে। পুলিসের ভূমিকায় তাঁর অভিনয় ছিল চমকে দেওয়ার মতো।

আরও পড়ুন-  একা থাকলে নিজের সঙ্গেই কথা বলেন গব্বর! ভিডিয়ো তুলে নিলেন রোহিত শর্মা

ভিডিয়োতে বিরাট কোহলিকে থানার দারোগার ভূমিকায় দেখা যাচ্ছে। তিনি দুজন কনস্টেবলের সঙ্গে টিভি নিয়ে আলোচনা করছেন। বিরাট সেই দুই কনস্টেবলকে বলছেন, এখানে ৫৫ ইঞ্চি টিভি লাগানো হবে। ৫৫ ইঞ্চির কথা শুনে দুজন কনস্টেবল অবাক হয়ে যান। এর পর বিরাট বলেন, কম নাকি! তা হলে এখানে ৭৫ ইঞ্চির টিভি লাগিয়ে দিচ্ছি। এর পরই দুই কনস্টেবলকে ফ্লিপকার্ট-এর বিগ বিলিয়ন ডে সেল সম্পর্কে জানান কোহলি।

আরও পড়ুন-  ট্রাকে চেপে যেতেন ম্যাচ খেলতে! পুরনো ছবি পোস্ট করে আবেগে ভাসলেন হার্দিক পান্ডিয়া

ফ্লিপকার্ট-এর বিগ বিলিয়ন ডে সেল-এ টিভি ও স্মার্টফোনের ক্ষেত্রে বড়সড় ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া জামাকাপড়, হোম অ্যাপ্লাইন্সেস, বিউটি প্রোডাক্ট, ফার্নিচার. স্পোর্টস প্রোডাক্টেসহ একাধিক জিনিসে ছাড় পাওয়া যাবে। অডি, এমআরএফ, উবের, ভিক্স, ভালভোলিন, হিমালয়া, আমেরিকান টুরিস্টার, মান্যবর, শ্যাম স্টিল, ভলিনি, লুমিনোস, হিরো, কোলগেটসহ একাধিক প্রোডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডর কোহলি। কোহলির ব্র্যান্ড ভ্যালু এই মুহূর্তে প্রায় ১৭৪ কোটি টাকা। 

.