Virat Kohli, Aaron Finch: ফিঞ্চকে ঠিক এতটাই শ্রদ্ধা করেন! কোহলির আবেগি পোস্ট কথা বলছে

ফিঞ্চের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে জ্বলজ্বল করছে বিরাটের মন্তব্য। তিনি লিখেছেন, 'দারুণ খেলেছ ফিঞ্চি। তোমার বিরুদ্ধে ও তোমার সঙ্গে আরসিবি-তে এই কয়েক বছর খেলার অভিজ্ঞতা দারুণ। জীবনের পরবর্তী পর্যায় পুরো দমে উপভোগ করো।' 

Updated By: Sep 10, 2022, 07:51 PM IST
Virat Kohli, Aaron Finch: ফিঞ্চকে ঠিক এতটাই শ্রদ্ধা করেন! কোহলির আবেগি পোস্ট কথা বলছে
ফিঞ্চকে বিরাট বার্তা কোহলির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার সীমিত ওভারের ক্যাপ্টেন অ্যারন ফিঞ্চ (Aaron Finch) শনিবার সকালে নিজের কেরিয়ার নিয়ে বিরাট সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। ক্যাঙারু ব্রিগেডের তারকা ব্যাটার জানিয়েছেন, দেশের জার্সিতে তিনি আর ৫০ ওভারের ক্রিকেট খেলবেন না। আগামিকাল অর্থাৎ রবিবার অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ও তৃতীয় ম্যাচ খেলবে। কুইন্সল্যান্ডের ক্যাজালিস স্টেডিয়ামে ফিঞ্চ শেষবার হলুদ জার্সিতে একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবেন। ফিঞ্চে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। ভারতের প্রাক্তন অধিনায়ক বুঝিয়ে দিলেন যে, তাঁর ফিঞ্চের প্রতি শ্রদ্ধা কোন জায়গায়।

ফিঞ্চ ইনস্টাগ্রামে লেখেন, 'অসাধারণ একটা রাইড ছিল। সঙ্গে এবং বিরুদ্ধে অসাধারণ সব প্লেয়ারদের সঙ্গে খেলেছি। যা অত্যন্ত সম্মানের। ছোটবেলায় অস্ট্রেলিয়ার হয়ে প্রতিনিধিত্ব করার স্বপ্নন দেখতাম। যে সুযোগ আমি পেয়েছি, তা আশাই করিনি। শব্দ, বার্তা এবং শুভেচ্ছার জন্য সকলকে অনেক ধন্যবাদ।' ফিঞ্চের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে জ্বলজ্বল করছে বিরাটের মন্তব্য। তিনি লিখেছেন,'দারুণ খেলেছ ফিঞ্চি। তোমার বিরুদ্ধে ও তোমার সঙ্গে আরসিবি-তে এই কয়েক বছর খেলার অভিজ্ঞতা দারুণ। জীবনের পরবর্তী পর্যায় পুরো দমে উপভোগ করো।' 

আরও পড়ুন: Sourav Ganguly ,Virat Kohli: বিরাটের সঙ্গে স্কিলের তুলনা সৌরভের! বোর্ড সভাপতির মন্তব্য চমকে দেবে

অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি ওয়ানডে খেলা ফিঞ্চ দেশকে নেতৃত্ব দিয়েছেন ৫৪ ম্যাচে। একদিনের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে রাখলও ফিঞ্চ টি-২০ ফরম্যাটে দেশকে নেতৃত্ব দেবেন বলেই জানিয়েছেন। গতবার ফিঞ্চের ক্যাপ্টেনসিতে অস্ট্রেলিয়া টি-২০ বিশ্বকাপ জিতেছিল। আগামী ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার মাটিতেই শুরু হবে টি-২০ বিশ্বকাপ। খেতাব ধরে রাখার লড়াইয়ে নামবে ফিঞ্চের টিম। ২০১৫ বিশ্বকাপ জয়ী অস্ট্রলিয়া দলের সদস্য ছিলেন ফিঞ্চ। ২০২০ সালে অস্ট্রেলিয়ার বর্ষসেরা পুরুষ ক্রিকেটার হয়েছিলেন। এখনও পর্যন্ত ফিঞ্চ দেশের হয়ে ১৪৫টি ওয়ানডে খেলেছেন। করেছেন ৫৪০১ রান (সর্বোচ্চ ১৫৩)। ১৭টি সেঞ্চুরি ও ৩০টি অর্ধ-শতরান করেছেন তিনি। চার উইকেটও পেয়েছেন হাত ঘুরিয়ে। ফিঞ্চের নেতৃত্বে অস্ট্রেলিয়া ২০১৯ বিশ্বকাপের শেষ চারে গিয়েছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.