Virat Kohli: 'খ্যাতির প্রত্যাশা রোগের মতো'! নাম না করে কাকে প্রকাশ্যে তোপ দাগলেন কোহলি?

Virat Kohli Shares Cryptic Insta Stories: বিরাট কোহলি রহস্যময় পোস্ট করে ধন্ধে ফেলে দিলেন ফ্যানদের। একবার অভিনেতা টম হ্যাংকস তো একবার প্রয়াত অভিনেতা ইরফান খানের পোস্ট শেয়ার করে ঝড় তুলে দিলেন কিং কোহলি।

Updated By: Jan 8, 2023, 06:29 PM IST
Virat Kohli: 'খ্যাতির প্রত্যাশা রোগের মতো'! নাম না করে কাকে প্রকাশ্যে তোপ দাগলেন কোহলি?
কার জন্য এই পোস্ট করলেন কোহলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সর্বকালের অন্যতম সেরাদের একজন বিরাট কোহলি (Virat Kohli)। বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার পরেই ভারতের মহানক্ষত্র ক্রিকেটার ছোট্ট ব্রেক নিয়েছেন। ছুটি কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। তিনি সদ্য়সমাপ্ত ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলেননি। দ্বীপরাষ্ট্রের বিরুদ্ধে তিন ম্য়াচের ওয়ানডে সিরিজে ফের পাওয়া যাবে কোহলিকে। কোহলি ইনস্টাগ্রাম স্টোরিতে অনেক কিছুই পোস্ট করে থাকেন। তবে এবার কোহলি ব্যাক-টু-ব্য়াক রহস্যময় ইনস্টা স্টোরি পোস্ট করে ধন্দে ফেলে দিলেন ফ্য়ানদের।

প্রয়াত অভিনেতা ইরফানের উদ্ধৃতি তুলে ধরে কোহলি একটি গ্রাফিক্স শেয়ার করেন। সেই উদ্ধৃতিতে লেখা, 'খ্যাতির প্রত্যাশা রোগের মতো। একদিন আমি এই রোগ থেকে মুক্ত হতে চাই। এই ইচ্ছা থেকে। যেখানে আর খ্যাতির কোনও প্রাধান্য থাকবে না। যেখানে জীবনের অভিজ্ঞতাই  যথেষ্ট হবে।' এরপর কোহলি বিশ্ববন্দিত অভিনেতা টম হ্যাংকসের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে হ্য়াংকস বলছেন, 'আমি জানতাম এই সময় কেটে যাবে। এখন খারাপ লাগছে? বিরক্ত লাগছে? এরপর এসে মনে হবে সব উত্তরই জানা, সবাই অবশেষে পেয়ে যাবে আপনাকে।' কেন কোহলি পরপর এমন পোস্ট করছেন, তা একমাত্র কোহলিই বলতে পারবে। তাঁর এই পোস্টগুলি নিঃসন্দেহে অনেকের মনেই নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

তিন বছরের খরা কাটিয়ে গত বছর টি-টোয়েন্টি ও একদিনের ফরম্যাটে শতরান এসেছে। তবে টেস্ট ক্রিকেটে তিন অঙ্কের রান এখনও অধরা। এরমধ্যে চলতি বছর দেশের মাটিতে ৫০ ওভারের বিশ্বকাপ  ছাড়া রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যাওয়ার সুযোগ। নতুন বছরের শুরুতেই স্ত্রী অনুষ্কা শর্মা ও কোলের মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবনে গিয়েছিলেন কোহলি। পাপারাৎজিদের ফাঁকি দিয়েই সেখানে গিয়েছিলেন এই তারকা দম্পতি। বাবা নিম করোলির আশ্রমে গিয়ে প্রার্থনা করেন তাঁরা, দুঃস্থদের জন্য কম্বল বিতরণও করেন । যদিও আশ্রম থেকে বিরুষ্কার একগুচ্ছ ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। দেখে নিন সেই ফটো গ্যালারি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.