Virat Kohli: নিজেকে দড়ি দিয়ে চেয়ারে বেঁধে কঠিন সমস্যা ব্যক্ত বিরাটের

কিছুদিন আগে মহম্মদ শামিও বায়ো বাবলে থাকার সমস্যা নিয়ে কথা বলেছিলেন।

Updated By: Oct 15, 2021, 03:51 PM IST
Virat Kohli: নিজেকে দড়ি দিয়ে চেয়ারে বেঁধে কঠিন সমস্যা ব্যক্ত বিরাটের
শুভপম সাহা

নিজস্ব প্রতিবেদন: নিজেকে চেয়ারের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে ছবি শেয়ার করলেন বিরাট কোহলি (Virat Kohli)। ভারত অধিনায়ক মজার ছলেই সবচেয়ে বড় সাম্প্রতিক সমস্যার কথা বললেন প্রকাশ্য়ে। তিনি লিখলেন, "বায়ো বাবলে খেললে এমন অনুভূতিই হয়।" কোহলি অতীতেও টানা বায়ো বাবলে খেলার সমস্যা নিয়ে কথা বলেছেন। ফের একবার জৈব বলয় সুরক্ষার মধ্যে ক্রিকেট খেলার দমবন্ধকর পরিস্থিতির কথা বোঝালেন বিশ্ববন্দিত ব্যাটসম্যান।

কিছুদিন আগে মহম্মদ শামিও বায়ো বাবলে থাকার সমস্যা নিয়ে কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, "কোভিড আবহে ক্রিকেট খেলার সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে, বায়ো-বাবলের মধ্যে এক দেশ থেকে অন্য দেশে যাওয়া। যদি লম্বা ট্যুর হয় তাহলে দীর্ঘ সময় পরিবারের থেকে দূরে থাকতে হয়। খেলোয়াড়রা মানসিক ভাবে বিব্রত হয়ে যায়। একই সঙ্গে যা বিরক্তিকরও। ঘরের মধ্যে বন্দি থাকার সঙ্গেই রয়েছে দেশ ও ফ্র্যাঞ্চাইজির হয়ে পারফরম্যান্সের চাপ। মানসিক ভাবে শক্তিশালী থাকা ছাড়া আর কোনও উপায় নেই।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আরও পড়ুন: IPL 2021 Final: জয়ী ক্যাপ্টেনের নাম আগাম ঘোষণা প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

গত ১৬ সেপ্টেম্বর কোহলি জানিয়ে ছিলেন যে,আসন্ন টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে তাঁর শেষ অভিযান। এর তিনদিন পর কোহলি রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও ক্যাপ্টেনসি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন। ব্যাটিংয়ে মনোনিবেশ করতেই কোহলি একের পর এক অধিনায়কত্বের অতিরিক্ত চাপ নিজের কাঁধ থেকে সরিয়ে নিচ্ছেন। ৪ অক্টোবর বিরাট কোহলির ভারত বাবর আজমের পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু করছে। ২০১৯ বিশ্বকাপের পর ফের একবার ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আন্তর্জাতিক আঙিনায়। তার আগে ১৮ অক্টোবর ইংল্যান্ড ও ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে ভারত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)