কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই

কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই। এখন থেকে রাহুল দ্রাবিড় বছরে পাঁচ কোটি টাকা মাইনে পাবেন। এর আগে বছরপিছু দু কোটি বাষট্টি লক্ষ টাকা বেতন পেতেন দ্রাবিড়। এই মূহুর্তে দ্রাবিড় ভারতের অনূর্ধ্ব উনিশ ও এ দলের কোচের দায়িত্বে রয়েছেন। ভারতীয় ক্রিকেটে নয়া দৃষ্টান্ত গড়লেন রাহুল দ্রাবিড়। কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে এক লাফে দ্বিগুণ করে দিল বিসিসিআই। এর আগে কোনও কোচের মাইনে একশো শতাংশ বাড়ানোর নিদর্শন নেই ভারতীয় ক্রিকেটের ইতিহাসে। বিসিসিআই সূত্রে জানা গেছে ভারতের প্রাক্তন অধিনায়ক বছরে পাঁচ কোটি টাকা মাইনে পাবেন। এর আগে রাহুল দ্রাবিড় বছরে পেতেন দু কোটি বাষট্টি লক্ষ টাকা। এই মূহুর্তে দ্রাবিড় ভারতের অনূর্ধ্ব উনিশ ও এ দলের কোচের দায়িত্বে রয়েছেন।

Updated By: Jul 2, 2017, 10:50 PM IST
কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই

ওয়েব ডেস্ক: কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই। এখন থেকে রাহুল দ্রাবিড় বছরে পাঁচ কোটি টাকা মাইনে পাবেন। এর আগে বছরপিছু দু কোটি বাষট্টি লক্ষ টাকা বেতন পেতেন দ্রাবিড়। এই মূহুর্তে দ্রাবিড় ভারতের অনূর্ধ্ব উনিশ ও এ দলের কোচের দায়িত্বে রয়েছেন। ভারতীয় ক্রিকেটে নয়া দৃষ্টান্ত গড়লেন রাহুল দ্রাবিড়। কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে এক লাফে দ্বিগুণ করে দিল বিসিসিআই। এর আগে কোনও কোচের মাইনে একশো শতাংশ বাড়ানোর নিদর্শন নেই ভারতীয় ক্রিকেটের ইতিহাসে। বিসিসিআই সূত্রে জানা গেছে ভারতের প্রাক্তন অধিনায়ক বছরে পাঁচ কোটি টাকা মাইনে পাবেন। এর আগে রাহুল দ্রাবিড় বছরে পেতেন দু কোটি বাষট্টি লক্ষ টাকা। এই মূহুর্তে দ্রাবিড় ভারতের অনূর্ধ্ব উনিশ ও এ দলের কোচের দায়িত্বে রয়েছেন।

আরও পড়ুন রোহিত দলে ফিরলে কী হবে, এই প্রশ্নের উত্তরে কী বললেন রাহানে?

মাইনে বাড়ানোর পিছনে অবশ্য অন্য কারণও রয়েছে। এখন থেকে দ্রাবিড় আইপিএলের কোনও দলের সঙ্গে জড়িত থাকতে পারবেন না। এমনকী কোনও টিভি চ্যানেলে ধারাভাষ্যও দিতে পারবেন না। বোর্ড সচিব অমিতাভ চৌধুরী বলেছেন রাহুল দ্রাবিড় ভারতীয় এ দল ও অনূর্ধ উনিশ দলকে নিয়ে যথেষ্ট সাফল্য এনে দিয়েছেন। তাই তাকে আরও দুবছরের জন্য কোচের পদে রাখা হয়েছে।

আরও পড়ুন  ধোনির এমন পারফরম্যান্সের পর কী বললেন ক্যাপ্টেন বিরাট কোহলি?